1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

স্বামী চিপস কিনতে ভুলে যাওয়ায় ডিভোর্স চাইলেন স্ত্রী

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৫ মে, ২০২৪

স্বামী চিপস না কিনে বাড়ি ফেরায় ক্ষুব্ধ হয়ে বিবাহবিচ্ছেদ চেয়েছেন ভারতের এক স্ত্রী। দেশটির উত্তর প্রদেশের আগ্রায় এ ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যম লাইভ মিন্ট জানিয়েছে, প্রতিদিন চিপস খাওয়ার অভ্যাস ছিল আগ্রার ওই গৃহবধুঁর। আইনগত কারণে তার নাম প্রকাশ করেনি সংবাদমাধ্যম। ঘটনার দিন তাঁর স্বামী চিপস কিনতে ভুলে যান এবং খালি হাতে বাড়ি ফেরেন। এতে ওই স্ত্রী ভীষণ ক্ষুব্ধ হন। তিনি রাগ করে মা বাবার বাড়িতে চলে যান। এর কয়েক দিন পর তিনি পুলিশের কাছে গিয়ে বিবাহবিচ্ছেদ চান।

মাত্র এক বছর আগে বিবাহ–বন্ধনে আবদ্ধ হয়েছেন এই দম্পতি। তাঁর স্বামী বলেন, প্রথম কয়েক মাস সংসারে কোনো সমস্যা হয়নি। তারপর ধীরে ধীরে বোঝা যায়, স্ত্রীর চিপসের প্রতি আসক্তি রয়েছে। প্রতিদিন কয়েক প্যাকেট চিপস খেতেন তিনি। এ নিয়ে তাদের মধ্যে টুকটাক মনোমালিন্য হতে শুরু করে। এরপর ক্রমশ তা বাড়তেই থাকে।

স্বামীর দাবি, ঘটনার দিন পাঁচ প্যাকেট চিপস আনতে বলেছিলেন স্ত্রী। তিনি কাজের চাপে ভুলে গিয়েছিলেন। এতে স্ত্রী ভীষণ রেগে যান। স্বামী তাঁর কাছে ক্ষমাও চেয়েছিলেন। তাতেও তাঁর রাগ কমেনি। তিনি ভীষণ ঝগড়া শুরু করেন। এরপর বাবার বাড়ি চলে যান। পরে বিবাহবিচ্ছেদ চান।

তবে ওই স্ত্রী এসব অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর দাবি, স্বামী তাঁকে মারধর করতেন। তাই তিনি ডিভোর্স চেয়েছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি