1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর…

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

নরসিংদীতে নালায় মাছ ধরার সময় গলায় কই মাছ আটকে কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) রাত ৮টার দিকে ঝড়বৃষ্টির পর সদর উপজেলার বালুসাইর গ্রামে ওই ঘটনা ঘটে। মারা যাওয়া কৃষকের নাম মিয়া চান (৪৮)। তিনি একই এলাকার মৃত তারব আলীর ছেলে।

নিহতের স্বজনেরা জানান, বৈশাখী ঝড়বৃষ্টির সময় বাড়ির পাশের নালায় কই–সহ বিভিন্ন মাছ আসতে দেখে ধরতে যান মিয়া চান। এ সময় একটি কই ধরেন। সঙ্গে রাখার মতো পাত্র না থাকায় মুখে কামড়ে ধরে রেখে আরও মাছ ধরার চেষ্টা করেন। অসাবধানতাবশত কই মাছটি মুখের ভেতর ঢুকে গলায় আটকে যায়। শ্বাস বন্ধ হয়ে হাঁসফাঁস করতে থাকলে স্থানীয়রা টের পেয়ে তাকে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাছ বের করতে না পেরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

কৃষক মিয়া চানের দুই ছেলে কাইয়ুম মিয়া ও ইব্রাহীম মিয়া বলেন, গলায় আটকে যাওয়া কই মাছটি বের করে আনা সম্ভব হয়নি।

মহিষাশুড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুফতি কাওছার আহমেদ বলেন, গলায় জ্যান্ত কই মাছ আটকে কৃষক মিয়া চানের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। এটি দুর্ঘটনা। এমন মৃত্যু দুর্ভাগ্যজনক। ঝড়বৃষ্টির কারণে সরেজমিন খোঁজ নিতে পারিনি। তবে লোক পাঠিয়েছি, প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মাহমুদুল কবির বাসার বলেন, বুধবার রাতে মিয়া চান নামের একজন রোগীকে তার স্বজনেরা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছিলেন। তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেয়া হয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি