1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ

শেরপুরে সড়ক দুর্ঘটনায় ড্রাম ট্রাক চালকের মৃত্যু

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : বুধবার, ২০ মার্চ, ২০২৪

শেরপুরে মাহিন্দ্রা লরির সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে শুকুর আলী (২৫) নামের ড্রাম ট্রাক চালকের মৃত্যু হয়েছে। নিহত শুকুর আলী জেলার শেরপুর সদর উপজেলার চর পক্ষীমারী ইউনিয়নের চুনিয়ার চর গ্রামের নিজামুদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। আহত অটোরিকশা চালককে প্রথমে শেরপুর জেলা হাসপাতালে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আজ বুধবার (২০ মার্চ) সন্ধ্যা ৬ টার দিকে জামালপুর বকশিগঞ্জ রোডে নন্দির বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জামালপুরের বকশীগঞ্জ এলাকার সংযোগ সড়কের নন্দীর বাজার এলাকায় ইফতারের ঠিক আগ মুহুর্তে ড্রাম ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষ হয়। এতে লড়ি ও ইজিবাইকের চালক গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় দুইজনকে জেলা হাসপাতালে নিয়ে এলে ড্রাম ট্রাক চালকের মৃত্যু হয়। মৃত্যুর সময় তার নাম পরিচয় না পাওয়া গেলেও পরবর্তীতে নিহতের স্বজনদের তথ্যের প্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়।

এদিকে এই ঘটনায় আহত ইজিবাইক চালক লুৎফর রহমানের অবস্থার অবনতি হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, নিহতের পরিচয় পাওয়া গেছে এবং মরদেহ হস্তান্তর প্রক্রিয়া চলছে। এই ঘটনায় নিয়মিত আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। আহত একজনকে ময়মনসিংহ পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি