1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

শেরপুরে জেলা বিএনপির সভাপতিসহ ২১ নেতা-কর্মী কারাগারে

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : বুধবার, ২০ মার্চ, ২০২৪

বিস্ফোরক ও নাশকতার মামলায় শেরপুরে জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেলসহ ২১ নেতা-কর্মীকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

আজ বুধবার (২০ মার্চ) দুপুরে শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতী জিআর আমলী আদালতে হাজির হয়ে পৃথকভাবে জামিনের জন্য আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাসান ভুঁইয়া ও নুরে জাহিদ তাদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত।

শ্রীবরদী ও ঝিনাইগাতী থানার বিস্ফোরক আইনে দায়েরকৃত চারটি মামলায় আদালতে হাজির হয়েছিলেন এসব নেতাকর্মী। এসব মামলায় কিছুদিন আগে উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক খন্দকার শহীদুল হক।

তিনি জানান, জাতীয় নির্বাচনের আগে শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতী থানা পুলিশ বাদী হয়ে নাশকতা ও বিস্ফোরক আইনে শেরপুর জেলা বিএনপির সভাপতি ও শ্রীবরদী-ঝিনাইগাতী আসনের সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেলকে প্রধান আসামি করে চারটি মামলা দায়ের করে।

পরবর্তীতে এসব মামলায় উচ্চ আদালত থেকে বিভিন্ন মেয়াদে জামিন নেন বিএনপি নেতা-কর্মীরা। জামিনের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর আজ বুধবার শেরপুরের জুডিশিয়াল আদালতে হাজির হয়ে চার মামলায় জামিনের আবেদন করেন মাহমুদুল হক রুবেলসহ ২১ নেতা-কর্মী। আদালত জামিনের আবেদন শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি