1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

মেয়েকে কোলে নিয়ে ট্রেনের নিচের ঝাঁপ দেয়া নারীর পরিচয় মিলেছে

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪

ময়মনসিংহ নগরীতে ট্রেনে কাটা পড়ে নিহত নারী ও শিশুর পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- তানিয়া আক্তার (২২), তার দুই বছর বয়সী মেয়ে রাইসা আক্তার। নগরীর বাদেকল্পা এলাকার রাজমিস্ত্রী মো. মুস্তাকিনের স্ত্রী তিনি।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (ওসি) আনোয়ার হোসেন তাদের পরিচয় নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে। তারা রেলওয়ে থানায় এসেছেন।

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী একটি লোকাল ট্রেন কলেজ রোড রেলক্রসিং এলাকায় আসতেই তানিয়া ও তার দুই বছর বয়সী মেয়ে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এর আগে, দুপুর পৌনে ১ টার দিকে এই ঘটনা ঘটে।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, কালো বোরকা পড়া ওই নারী শিশুকে কোলে নিয়ে রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন। ট্রেন কাছাকাছি আসতেই ওই নারী রেললাইনে শুয়ে পড়েন। এতে ক্ষতবিক্ষত হয়ে যায় দুইজনের দেহ। ঘটনার পাঁচ ঘণ্টা পর পরিচয় মিললে সন্ধ্যায় নিহতের স্বজনরা ভীড় করেন ময়মনসিংহ রেলওয়ে থানায়। স্ত্রী তানিয়া ও দুই বছরের মেয়ে রায়সাকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েন স্বামী মোস্তাকিন।

নিহত তানিয়ার স্বামী মোস্তাকিন জানান, নিহত তানিয়া দীর্ঘদিন যাবত মানসিক সমস্যায় ভুগছিলেন। এর আগেও কয়েকবার বাড়ি থেকে বের হয়ে যায় সে। আজ সকালে আমি কাজে বের হয়ে যাই। কিছুক্ষণ আগে এমন খবর পেলাম।

মোস্তাকিনের ভাই আল আমিন বলেন, সকালে ডাক্তার দেখাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় তানিয়া। ওই ঘটনার পর সন্ধ্যায় খবর পেয়ে রেলওয়ে থানায় এসে মরদেহ শনাক্ত করি আমরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি