1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় ভারতের চার ক্রিকেটারের মৃত্যু

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

ভারতের মহারাষ্ট্রে ক্রিকেটারদের বহন করা একটি মিনিবাসের সঙ্গে সিমেন্ট মিক্সার ট্যাংকারের সংঘর্ষে চার ক্রিকেটারের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরো ৫ ক্রিকেটারকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল (১৮ ফেব্রুয়ারি) সকালে ভারতের মহারাষ্ট্রের অমরাবতী জেলায় একটি মিনিবাসে করে ক্রিকেটারা একটি টেনিস-বল ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন আরো কয়েকজন ক্রিকেটার।

জানা যায়, ক্রিকেটারদের বহন করা মিনিবাস সকাল সাড়ে সাতটায় যাত্রা শুরু করে। এর একঘণ্টা পর বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট মিক্সার ট্যাংকারের সঙ্গে ধাক্কায় এমন ঘটনা ঘটে।

মৃত ৪ জন ক্রিকেটার হলেন- শ্রীহরি রাউত, জুশ বাহালে, সুইয়াশ আম্বারতে ও সন্দেশ পাদার। এছাড়া যারা গুরুতর আহত ক্রিকেটারদের মধ্যে আছেন প্রজ্জ্বল বৌছে, লৌকিক পায়মাসে, ময়ূর নাগপুরে, মঙ্গেশ পান্ডে এবং হরিশ ধাগে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় প্রায় ২১ জনের মতো যাত্রী সেই মিনিবাসে ভ্রমণ করছিলেন। ৪ জন ঘটনাস্থলেই মারা গেছেন। এছাড়া ১০ জন গুরুতর আহত হয়েছেন। তবে আমরা কোনো রকমের দেরি না করে তাদের স্থানীয় হাসপাতালগুলোতে ভর্তি করেছি। ঘটনার সঙ্গে যুক্ত ট্রাক চালককে আমরা ইতোমধ্যে গ্রেপ্তার করেছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি