1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

ফাইনালের মঞ্চে ইমরানুর

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

এশিয়ান ইনডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ চলছে ইরানের তেহরানে। এই টুর্নামেন্টের ৬০ মিটার স্প্রিন্টের ফাইনালে উঠেছেন বাংলাদেশের দ্রুততম মানব ইমরানুর রহমান।

রোববার (১৮ ফেব্রুয়ারি) ৬০ মিটার স্প্রিন্টের প্রথম সেমিফাইনালের লড়াইয়ে দ্বিতীয় হয়ে মূল পর্ব নিশ্চিত করেছেন ইমরানুর। ফাইনালে জায়গা করে নিতে ৬ দশমিক ৬০ সেকেন্ড সময় নিয়েছেন ইমরানুর। এটি এশিয়ান ইনডোরে তার দ্বিতীয় সেরা টাইমিং।

সেমিফাইনালের দুই হিটে ১৬ জন স্প্রিন্টার অংশ নেন। এর মধ্যে প্রথম হিটে অংশ নেন ইমরানুর। এই হিটে ৬ দশমিক ৫০ টাইমিংয়ে প্রথম হয়েছেন ওমানের আলী আনোয়ার।

অন্যদিকে দ্বিতীয় হিটে প্রথম হয়েছেন জাপানের সুহেই তাদা। তার টাইমিং ৬ দশমিক ৫৩। দ্বিতীয় হওয়া অ্যাথলেটের টাইমিং ইমরানের চেয়ে শূন্য দশমিক ০১ সেকেন্ড বেশি।

এর আগে, একই দিনে এই স্প্রিন্টের প্রাথমিক হিটেও অংশ নিয়েছিলেন ইমরান। সেখানে ৬ দশমিক ৬২ সেকেন্ডে দ্বিতীয় হয়েছেন ইমরান। সেখানেও ৬ দশমিক ৫৬ সেকেন্ড সময় নিয়ে প্রথম হন ওমানের আলী আনওয়ার।

গত আসরের চ্যাম্পিয়ন ইমরানুরের সামনে এবার সুযোগ প্রতিযোগিতার ইতিহাস বদলে দেওয়ার। কেননা, এশিয়ান ইনডোরে টানা দুইবার চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড আর কারোর নেই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি