1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

ময়মনসিংহ-৩ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপার প্রার্থী আকাশ

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডা. মোস্তাফিজুর রহমান আকাশ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।

বুধবার (৩ জানুয়ারি) রাতে গৌরীপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডা. মোস্তাফিজুর রহমান আকাশ অভিযোগ করেন, নির্বাচনে তার কর্মীদের ভয়ভীতি-প্রদর্শন, পোস্টার ছিঁড়ে ফেলা এবং কার্যালয় ভাংচুর হয়েছে অব্যহত ভাবে। এখানে নির্বাচনের সুষ্ঠু যে পরিবেশ তা নেই। এ নির্বাচন এক পেশে নির্বাচন। এ কারণে আমি আমার প্রার্থীতা প্রত্যাহার (থেকে সড়ে দাঁড়ালাম) করে নিয়েছি। আজ (বুধবার) থেকে আমার প্রতীকের জন্য আর কোনো নির্বাচনী প্রচারণা চালাবো না।

তিনি আরও বলেন, এ নির্বাচনে জোট-মহাজোট নেই। যেহেতু এবারের নির্বাচনে আওয়ামী লীগ তাদের প্রার্থীদের জন্য উন্মুক্ত করে দিয়েছে, তাই আমিও আমার ব্যক্তিগত সমর্থন বাল্যবন্ধু স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার ট্রাক প্রতীককে প্রদান করেছি। আমার সমর্থিত নেতাকর্মীদের বলবো, যদি সোমনাথ সাহাকে আপনাদের পছন্দ হয় তাহলে ট্রাক প্রতীকে ভোট দিবেন। এটা আমার ব্যক্তিগত সমর্থন ও অভিমত।

আকাশ আরও বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালেও রাজনীতি থেকে সরে দাঁড়াবো না। আমি বাড়িসহ এলাকায় বিনামূল্যে যে চিকিৎসা কার্যক্রম চলছিলো তা অব্যাহত থাকবে। দলীয় নেতাকর্মীরাও তাদের যেকোনো সমস্যায় আমাকে ডাকলে কাছে পাবেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর জাতীয় কৃষকপার্টির আহ্বায়ক সাজ্জাত হোসেন আক্কাছ, পেশাজীবী পরিষদের যুগ্ম কৃষি বিষয়ক সম্পাদক মো. মজিবুর রহমান, সোহেল রানা, বোকাইনগর জাতীয়পার্টির সদস্য মাছুম বিল্লাহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি