1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থী সুমনের মতবিনিময় সভা

আরিফুল হক, ঈশ্বরগঞ্জ
  • আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনের স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। গত শুক্রবার বিকেলে নিজ বাসভবনে তিনি ওই মতবিনিময় সভা করেন।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দুইবারের সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে ঈশ্বরগঞ্জ আসন থেকে প্রতিদ্বন্ধিতা করছেন।

মতবিনিময় সভায় মাহমুদ হাসান সুমন বলেন, বাংলাদেশ সারা বিশ্বে রোল মডেল। সারাদেশ উন্নয়নের মহাসড়কে উন্নিত হলেও ঈশ্বরগঞ্জ আসনটিতে বহিরাগত এমপি থাকার কারণে কোন উন্নয়ন কাজ হয়নি। তাই ঈশ্বরগঞ্জবাসী আর এই বহিরাগতকে চায় না। দীর্ঘদিন ঈশ্বরগঞ্জ উন্নয়ন বঞ্চিত থাকার কারণে মানুষ মুখিয়ে আছে কবে ৭ জানুয়ারি আসবে। তারা ভোটের মাধ্যমে বর্তমান জনপ্রতিনিধিকে হটিয়ে ঈশ্বরগঞ্জকে বহিরাগত মুক্ত করবেন। আসছে নির্বাচনে ঈশ্বরগঞ্জবাসীর কাছে ঈগল প্রতীকে ভোট চেয়ে এলাকার উন্নয়নে সকলের সহযোগিতা চেয়েছেন।

তিনি আরও বলেন, পূর্বের যেকোন সময়ের চেয়ে এবারের নির্বাচনের পরিবেশ অনেকটাই ভিন্ন। আমার জনপ্রিয়তার কথা ভেবে আমার প্রতিপক্ষ আমার মনোনয়ন যেন বাতিল হয় সেজন্য তারা নির্বাচন কমিশন এবং কোর্টে বারবার আপিল করেছেন। কিন্তু আমার সবকিছু বৈধ থাকায় প্রতিপক্ষের নোংরামি টিকেনি। এখন মাঠ পর্যায়ে বিভিন্ন রকমের বিভ্রান্তি ছাড়াচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্বাচন স্বচ্ছ ও গ্রহণযোগ্য করতে বদ্ধ পরিকর। নির্বাচন স্বচ্ছ হবে ভেবে প্রতিপক্ষের চিন্তার সীমা নেই।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, আবু বকর সিদ্দিক দুলাল ভূইয়া, বজলুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি আবুল খায়ের, উপজেলার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি