1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

মেননের কাছে আসন হারিয়ে হাসপাতালে আ. লীগের এমপি

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩

১৪-দলীয় জোটে নির্বাচন করতে গিয়ে বরিশাল-২ আসনটি ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননকে ছেড়ে দিয়েছে আওয়ামী লীগ। এ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করবেন মেনন। আসনটিতে মনোনয়ন হারিয়ে শেরে বাংলা মেডিক্যালে ভর্তি হয়েছেন বর্তমান সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস।

তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বরিশাল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন তিনি।

আসন বণ্টনের পর গত রবিবার নৌকার প্রার্থী রাশেদ খান মেননের সঙ্গে উজিরপুর উপজেলায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের পরিচয় করিয়ে দেন তালুকদার মো. ইউনুস। ওই পরিচিতিসভায় অঝোরে কাঁদছিলেন তিনি। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে বরিশালের বাসভবনে নিয়ে যাওয়া হয়।

আজ মঙ্গলবার তাকে শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুপুরে হঠাৎ তার বুকে ব্যাথা অনুভব হলে তার ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শ নেন। পরে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

বিষয়টি নিশ্চিত করেছেন শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, মঙ্গলবার বিকেলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রচন্ড বুকে ব্যথা নিয়ে তিনি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন।

চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত হন, সংসদ সদস্য হৃদরোগে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তাঁর অবস্থা আগের চেয়ে উন্নতি হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন তালুকদার মোহাম্মদ ইউনুস।

পরবর্তীতে মহাজোটের সঙ্গে আসন বণ্টনের পর তাঁর মনোনয়নপত্র বাতিল করা হয়।

গত রবিবার শরিকদের ছয়টি আসন ছাড়ার বিষয় জানায় আওয়ামী লীগ। এতে জাসদকে দেওয়া হয়েছে কুষ্টিয়া-২, বগুড়া-৪ এবং লক্ষ্মীপুর-৪ আসন।

এর মধ্যে কুষ্টিয়া-২ আসনে জাসদ সভাপিত হাসানুল হক ইনু নির্বাচন করবেন। এ ছাড়া বগুড়া-৪ আসনে এ কে এম রেজাউল করিম তানসেন এবং লক্ষ্মীপুর-৪ আসনে মোশারফ হোসেন নির্বাচন করবেন।

এ ছাড়া ওয়ার্কার্স পার্টি বরিশাল-২ আসনে দলটির সভাপতি রাশেদ খান মেনন এবং রাজশাহী-২ আসনে ফজলে হোসেন বাদশা নির্বাচন করবেন। পিরোজপুর-২ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করবেন জাতীয় পার্টির (জেপি) চেয়ে আনোয়ার হোসেন মঞ্জু।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি