1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

বাংলাদেশের একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি: তৈমূর

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, সংবিধান অনুযায়ী, বাংলাদেশের মালিক একমাত্র জনগণ। বাংলাদেশের একমাত্র বিরোধী দল হল তৃণমূল বিএনপি। জাতীয় পার্টি অনেক রং ঢং এর পর আজকে সরকারি দলের অনুকম্পা নিয়ে নির্বাচন করছে। ১৪ দল তো আগেই সরকারের শরিক, একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি। যেই তৃণমূল-বিএনপি বাংলাদেশের ১৪২ জন প্রার্থী নিয়ে বিভিন্ন আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে।

আজ সোমবার দুপুরে প্রতীক বরাদ্দ পেয়ে তিনি এসব কথা বলেন। এর আগে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশন অফিসে তাকে সোনালী আঁশ প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং অফিসার মাহমুদুল হক।

তৈমূর আলম বলেন, আমরা জনগণকে অনুরোধ করব নির্বাচনের দিন জনগণ ঘরে আরাম আয়েসে না থেকে আপনারা ভোট কেন্দ্রে আসেন।

আপনাদের ভোটটা দেওয়ার জন্য নিজেরা প্রস্তুতি গ্রহণ করেন। যেখানে ব্যত্যয় ঘটবে সেখানে ভিডিও করবেন। আপনারা ভিডিও রাখবেন। ভিডিও ক্যামেরা রাখবেন এখন হাতে হাতে ক্যামেরা থাকে।

আপনারা ছবি তুলবেন এটা আমরা সোশ্যাল মিডিয়াতে পৌঁছে দিব, প্রধানমন্ত্রীর কাছে পৌছে দিব, গোটা বিশ্বে এটা পৌঁছে দিব।

তিনি বলেন, এবার যদি ২০১৪ ও ১৮ এর মত লুটপাটের নির্বাচন হয় এবং প্রতিটা এমপি যেভাবে তার নিজস্ব এলাকায় পরিবারতন্ত্র কায়েম করেছেন এমপি বাহিনী গঠন করেছেন। সেই এমপি বাহিনী যদি এবারও লুটপাট করে, প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছেন সেটা তিনি রক্ষা করতে পারবেন কি পারবেন না? পারছেন কি পারছেন না? জনগণ বিবেচনা করবে বিশ্ববাসী বিবেচনা করবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি