1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

ঈশ্বরগঞ্জে গলায় ফাঁস দিয়ে ও বিষপানে দুইজনের আত্মহত্যা

আরিফুল হক, ঈশ্বরগঞ্জ
  • আপডেট : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একজন গলায় ফাঁস দিয়ে এবং অপর একজন বিষপানে আত্মহত্যা করেছেন। আজ (১২ ডিসেম্বর) মঙ্গলবার আনুমানিক সকাল ৬ টার দিকে উপজেলার মাইজবাগ ইউনিয়নের নিজগাও গ্রামের মো. ফরিদ মিয়া(৪০) নামে একজনের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয় পরিবারের লোকজন। এর আগে গত সোমবার সকালে উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া গ্রামের আব্দুল আজিজ (৫৫) নামে অপর একজন বিষপানে আত্মহত্যা করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে খাওয়া দাওয়া শেষ করে ঘুমাতে যায় ফরিদ মিয়া। রাতের কোন একসময় পারিবারিক কলহের জেরে পরিবারের সদস্যদের ওপর অভিমান করে নিজ বসতঘরের পিছনে একটি চালা ঘরের আড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ফরিদ। সকালে পরিবারের লোকজন তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

অপরদিকে আব্দুল আজিজুল নামের আরেকজন দীর্ঘদিন যাবত হার্ট ও কিডনির সমস্যাজনিত রোগে ভোগছিলেন। ঘটনার দিন সকালে নিজ বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয়। কিছুক্ষণ পরে বাড়িতে ফিরে এসে বমি করতে শুরু করে এবং মুখ দিয়ে সাদা ফেনা বের হতে থাকে। একপর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তার স্ত্রী স্বামীর সঙ্কটাপন্ন অবস্থা দেখে চিৎকার করলে পরিবার ও স্থানীয় লোকজন এসে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, দুটি মৃত্যুর ব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ও বিনা ময়নাতদন্তের জন্য উভয় পরিবার আবেদন করলে আবেদনের প্রেক্ষিতে লাশ দুটি স্ব-স্ব পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি