1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন

শেরপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরে নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার (৯ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসন, দুদক সমন্বিত জেলা কার্যালয় ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে মানববন্ধন, পতাকা উত্তোলন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সকালে শহরের থানা মোড়স্থ বঙ্গবন্ধু স্কয়ারে দুর্নীতিবিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা শিল্পকলা একাডেমি চত্বরে জাতীয় পতাকা ও দুদকের পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

এসময় তিনি বলেন, আমরা যেকোন ধরনের কাজে-কর্মে, সেবা পেতে এবং সেবা দিতে কোন দুর্নীতি সহ্য করব না- এ মনোবৃত্তি আমাদের মধ্যে ধারণ করতে হবে। ওইসময় নিজেরা সবাই সচেতন হওয়ার পাশাপাশি অন্যকে সচেতন করার আহবান জানান তিনি।

পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পদোন্নতিপ্রাপ্ত উপসচিব অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুদক জামালপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. রুহুল আমিন, শেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রশীদ, নবাগত সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক লুৎফুল কবীর, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোবারক হোসেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সারোয়ার জাহান তপন প্রমুখ।

এসময় দুদক জামালপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. কামরুজ্জামান, উপসহকারী পরিচালক জিহাদুল ইসলামসহ জেলা পর্যায়ের সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি