1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

প্রয়োজনে সেনাবাহিনী মোতায়েন করা হবে; শেরপুরে নির্বাচন কমিশনার মো. আলমগীর

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর। এর আগের নির্বাচনে যেহেতু সেনাবাহিনী থাকতো, এবারের নির্বাচনে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে প্রয়োজনে সেনাবাহিনী মোতায়েন করা হবে বলেও জানান তিনি।

আজ সন্ধ্যায় শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ নির্বাচন কাজে নিয়োজিত কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, একটি রাজনৈতিক দল নির্বাচনে না আসলেও বড় দুটি রাজনৈতিক দল নির্বাচনে এসেছে। কেউ যদি পরিস্থিতি নষ্ট করতে চেষ্টা করে, সেটা প্রতিহত করতে তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর আছে। নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেন, নির্বাচন গ্রহণযোগ্য করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ভোটারদের নিরাপত্তার জন্য প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে।

এসময় শেরপুরের রিটার্নিং কর্মকর্তা আব্দুল্লাহ আল খায়রুম, পুলিশ সুপার মোনালিসা বেগম, সকল উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি