1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা এমপি নাজিমের

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

এক নারীর সঙ্গে অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে দেশজুড়ে আলোচিত ছিলেন গৌরীপুরের প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। বিএনপি ক্ষমতায় গেলে বিষপানে আত্মহত্যার ঘোষণা দিয়েও হয়েছিলেন ব্যাপক আলোচিত। সেই ‘ভাইরাল এমপি’ নাজিম উদ্দিন এবার ছিটকে পড়েছেন আওয়ামী লীগের মনোনয়নের তালিকা থেকে। তার পরিবর্তে ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে দেয়া হয়েছে নতুন মুখ। আসনটিতে নৌকার কাণ্ডারি হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী।

এদিকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য নাজিম উদ্দিন আহমেদ। তিনি বলেন, চক্রান্ত করে মনোনয়ন তালিকা থেকে আমার নাম বাদ দেওয়া হয়েছে। সেজন্য আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবো। মনোনয়ন প্রত্যাশীদের মধ্য থেকে একজন ছাড়া সবাই আমাকে সমর্থন দিবে এবং মনোনয়ন জমা দেওয়ার সময় আমার সঙ্গে থাকবে।

এছাড়া এ আসনে নৌকা না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন আরেক নারী নেত্রী নাজনীন আলম। তিনি জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য। নিজের ফেসবুক আইডিতে দেয়া এক স্ট্যাটাসে নাজনীন আলম লিখেন, ‘২০১৪ তে বিজয় বঞ্চিত হওয়াসহ ২০১৬ তে জননেত্রীর নির্দেশে নিশ্চিত বিজয়ের উপনির্বাচন শ্রদ্ধাভাজন নেতা নাজিম উদ্দিন সাহেবকে ছেড়ে দিয়েছি। ২০১৮ তে মনোনয়ন এবং ২০২২ এ উপজেলা সভাপতির পদ বঞ্চিত হয়েছি। জননেত্রী শেখ হাসিনার আশ্বাসের পরেও এবার (২০২৪) আবারো মনোনয়ন বঞ্চিত হলাম। মহান আল্লাহর রহমতে প্রতিটিবারই আমি অন্য প্রার্থীর চেয়ে পিছিয়ে ছিলাম না। একটি উন্নত, সমৃদ্ধ, নিরাপদ ও শান্তিময় গৌরীপুর গড়তে নিজের জীবন বাজী রাখতে প্রস্তুত রয়েছি। বারবার আমি বঞ্চিত হয়েছি ও বিজয় হারিয়েছি। মহান আল্লাহর দয়া ও সবার দোয়া ও সহযোগিতা নিয়ে স্বতন্ত্র এমপি প্রার্থী হিসেবে আমি একটি বার আপনাদের সেবা করার সুযোগ চাই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি