1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২২ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটকেন্দ্রে সাংবাদিকদের ভিডিওধারণ ও ছবি তুলতে বাঁধা এখনই ফিলিস্তিন স্বাধীন হলে আরেকটি তালেবান রাষ্ট্র হবে: সালমান রুশদি মাঝ আকাশে সিঙ্গাপুর এয়ারলাইন্সে ভয়াবহ ঝাঁকুনি: নিহত ১ আহত ৩০ রাইসিকে বহনকারী মার্কিন হেলিকপ্টার বেল ২১২ কেমন শক্তিশালী? চাচার পোশাক পরে নির্বাচনের ডিউটিতে স্কুলছাত্র ময়মনসিংহের তিন উপজেলায় ভোট চলছে, ভোটার উপস্থিতি নগণ্য যেসব কারণে সাবেক সেনাপ্রধান আজিজের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিল যুক্তরাষ্ট্র নতুন ঠিকানায় সেই জায়েদ সারা দেশে টানা ৩ দিন বৃষ্টি হতে পারে উড়োজাহাজ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন যেসব বিশ্বনেতা

শেরপুরে ধর্ষণ করে ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেয়ার অভিযোগে গ্রেপ্তার ১

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

শেরপুরের শ্রীবরদীতে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ করার পর ধর্ষণের ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে ঘটনার মূলহোতা ধর্ষক ইউসুফ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার চকবন্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ ২৫ নভেম্বর দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃত ইউসুফ আলী শ্রীবরদী উপজেলার চকবন্দি এলাকা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী জানান, চকবন্দি এলাকার রফিকুল ইসলামের ছেলে ইউসুফ কিছুদিন যাবত উপজেলার একটি মাদ্রাসার ওই ছাত্রীকে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে তাকে ফুসলিয়ে কৌশলে ইউসুফের বাড়িতে নিয়ে ধর্ষণ করে এবং মোবাইল ফোনে তা ভিডিও ধারণ করে।

পরবর্তীতে পুনরায় তাকে ধর্ষণের প্রস্তাব দিলে ওই ছাত্রী তার পরিবারকে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে ইউসুফ ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। পরে ভুক্তভোগীর মা বাদী হয়ে ইউসুফকে প্রধান আসামী ও অজ্ঞাতনামা আরো দুইজনকে আসামী করে শ্রীবরদী থানায় নারী নির্যাতন দমন আইন ও পর্ণগ্রাফী আইনে মামলা দায়ের করে। মামলার পর পুলিশ চকবন্দী এলাকায় অভিযান চালিয়ে ইউসুফকে গ্রেপ্তার করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি