1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

নৌকার প্রার্থী হতে চান গৌরীপুর প্রেসক্লাবের সম্পাদক রন্টি চৌধুরী

রাকিবুল ইসলাম রাকিব, গৌরীপুর
  • আপডেট : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু কাউছার চৌধুরী রন্টি ওরফে রন্টি চৌধুরী। তিনি ‘দৈনিক বাংলা’র গৌরীপুর প্রতিনিধি।

এজন্য মঙ্গলবার রাজধানী ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। পরে ওই দিনই মনোনয়নপত্র জমা দেন।

এর আগে ২০১৬ সালে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে উপনির্বাচন ও ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে বঞ্চিত হন রন্টি চৌধুরী।

আবু কাউছার চৌধুরী রন্টি ছাত্রজীবনেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও গৌরীপুর পৌর শাখা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি তার প্রতিষ্ঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসো গৌরীপুর গড়ি’ এলাকার সামাজিক কর্মকাণ্ড ও দরিদ্র অসহায় মানুষের পাশে থেকে সেবামূলক কার্যক্রম করে প্রশংসা কুড়িয়ে যাচ্ছে। বর্তমানে তিনি সংগঠনের প্রধান সমন্বয়কারী হিসাবে দায়িত্ব পালন করছেন।

আবু কাউছার চৌধুরী রন্টি বলেন, জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নিতে ও স্মার্ট গৌরীপুর গড়তে সংসদ নির্বাচনে নৌকা প্রতীক পেকে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছি। মনেনায়ন পেলে বিপুল ভোট পেয়ে নৌকা প্রতীককে জয়যুক্ত করে আওয়ামী লীগকে এই আসনটি উপহার দেবো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি