1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

প্রধান শিক্ষকের বাড়ীতে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু, বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

শেরপুরের দশম শ্রেণির শিক্ষার্থী ফারিয়া ইয়াসমিন ঝিনুকের রহস্যজনক মৃত্যু ও ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় সুষ্ঠ বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে স্থানীয় শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা। আজ সকালে শেরপুর সদর উপজেলার কামারের চর এলাকায় দুই ঘন্টাব্যাপী মানববন্ধনে তারা ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার দাবী করেন।

স্থানীয়রা বলেন, মেধাবী শিক্ষার্থী ঝিনুকের বাবার মৃত্যুর পর মা দ্বিতীয় বিয়ে করে চলে যান। এরপর থেকে ঝিনুক ও তার ছোট ভাই দাদীর বাড়িতে থাকতো। এ সুযোগে তার চাচা স্কুল শিক্ষক রাকিবুল তাকে নিয়মিত ধর্ষণ করতো। বিষয়টি দাদা-দাদী ও স্কুলের প্রধান শিক্ষকের কাছে জানিয়েও কোন সুবিচার না পেয়ে আত্মহত্যার পথ বেঁছে নেয় ঝিনুক। তার লিখা চিরকুটেও বিচার না পাওয়ার অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঝিনুকের মা কমলা বেগম বলেন, ধর্ষণের ঘটনায় কারো কাছে সুবিচার না পেয়ে তার ফুপা প্রধান শিক্ষক শেখ ফরিদের বাড়িতে আশ্রয় নেয়। প্রতিশ্রুতি অনুযায়ী সেখানেও বিচার না পেয়ে, তার বাড়িতেই আত্মহত্যা করে ঝিনুক। আমি এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার প্রার্থনা করছি।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, ঝিনুকের মা আদালতে একটা অভিযোগ দিয়েছে। আমরা ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় আছি। ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর আমরা একটি অপমৃত্যু মামলা নিয়েছি। রিপোর্ট পেলেই দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি