1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

সারা দেশে ১৫২ প্লাটুন বিজিবি মোতায়েন

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩

বিএনপি ও সমমনা বিরোধী দলগুলোর ডাকা অবরোধের সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকা ও আশপাশের জেলাসহ সারা দেশে মোতায়েন করা হয়েছে বর্ডার গার্ড বাংলাদেশের জওয়ানদের। বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম সারা দেশে বিজিবি সদস্যদের মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেছেন।

শরিফুল ইসলাম জানিয়েছেন, ঢাকা ও এর আশপাশের জেলাগুলোতে ২৭ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। পাশাপাশি সারা দেশে আরও ১২৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সব মিলিয়ে সারা দেশে ১৫২ প্লাটুন বিজিবি জওয়ান মোতায়েন করা হয়েছে। এ ছাড়া পর্যাপ্তসংখ্যক বিজিবি প্লাটুন স্ট্যান্ডবাই রয়েছে বলেও জানিয়েছেন বিজিবির জনসংযোগ কর্মকর্তা।

এর আগে বিএনপির ডাকা অবরোধের সময় একাধিকবার বিজিবিকে মাঠে নামানো হয়েছিল। গত ৬ নভেম্বর বিএনপির ডাকা অবরোধের দ্বিতীয় দিনে রাজধানী ঢাকাসহ সারা দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ২২৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়।

এদিকে, সারা দেশে ১০ ঘণ্টায় ৯টি যানবাহনে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। গতকাল শনিবার রাত ৮টা থেকে আজ রোববার সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্তরা মোট ৯টি বাসে আগুন দিয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এসব অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৯টি ইউনিট ও ১৯৩ জন জনবল কাজ করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি