1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

শেরপুরে জাতীয় সংবিধান ও সমবায় দিবস পালিত

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

বঙ্গবন্ধুর ভাবনা সংবিধানের বর্ণনা- এই স্লোগানে শেরপুরে জাতীয় সংবিধান দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ সকালে জেলা কালেক্টরেট চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়৷ পরে শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি।

জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, শেরপুর পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন প্রমূখ।

এদিকে নানা আয়োজনের মধ্য দিয়ে ৫২তম জাতীয় সমবায় দিবস উদযাপিত হয়েছে শেরপুরে। সমবায়ে গড়েছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ- এই প্রতিপাদ্যে কালেক্টরেট চত্বর থেকে শুরু হয়ে একটি র‍্যালী জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় বক্তারা বলেন, সরকার স্থানীয় চাহিদা অনুযায়ী নিবিড় পেশাভিত্তিক প্রশিক্ষণ, সহজ শর্তে ঋণ সুবিধা, প্রযুক্তিগত ও অন্যান্য সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে সমবায়ীদের দক্ষতা ও কর্মক্ষমতা বৃদ্ধি করতে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। সমবায়ী এবং সমবায়-সংশ্লিষ্ট সবার ঐকান্তিক প্রচেষ্টায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব বলে জানান বক্তারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি