1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

গৌরীপুরে ৫২তম জাতীয় সমবায় দিবস উদযাপন

রাকিবুল ইসলাম রাকিব, গৌরীপুর
  • আপডেট : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

‘সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের গৌরীপুরে ৫২তম জাতীয় সমবায় দিবস বর্ণাঢ্য আয়োজনে উদযাপন করা হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে শনিবার উপজেলা প্রশাসন, সমবায় অধিদপ্তর ও সমবায়বৃন্দের উদ্যাগে পৌর শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রা শেষ স্থানীয় পাবলিক হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৪ নভেম্বর) দিবসটি উপলক্ষে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, র‌্যালী, আলোচনা সভা, ক্রেস্ট ও নিবন্ধন সনদ বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া নাজনীন এর সভাপতিত্বে ও সান বহুমুখী সমবায় সমিতি লি. এর নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা সমবায় কর্মকর্তা ফাহমিদা আক্তার লীমা।

অতিথিদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গফুর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহেল রানা পাপ্পু, সমবায়ী রূপসী ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লি. এর সদস্য এ জেড আসাদ, নন্দীগ্রাম মহিলা উন্নয়ন সমবায় সমিতি লি. এর সভাপতি আমেনা বেগম প্রমুখ।

আলোচনা শেষে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে পরিবর্তন সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি, চার তারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি, সান বহুমুখী সমবায় সমিতি, রামগোপালপুর মধুবন আদর্শগ্রাম ভ‚মিহীন সমবায় সমিতি, রামগোপালপুর বাসস্ট্যান্ড অটোরিক্সা মালিক ও শ্রমিক কল্যাণ সমবায় সমিতি, কাউরাট মহিলা উন্নয়ন সমবায় সমিতি, রূপসী ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিি ও শ্রীধরপুর মৎস্যজীবী সমবায় সমিতির প্রতিনিধিকে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও ৯টি নতুন মহিলা উন্নয়ন সমবায় সমিতির মাঝে নিবন্ধন সনদ বিতরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি