1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

গৌরিপুরে স্ত্রীর পরকীয়া প্রেমিককে কুপিয়ে হত্যা

রাকিবুল ইসলাম রাকিব, গৌরীপুর
  • আপডেট : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

ময়মনসিংহের গৌরীপুরে জামাল মিয়া (৪১) নামে এক হ্যান্ডট্রলি চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত শুক্রবার রাতে পৌর শহরের কলাবাগান ছয়গন্ডা মহল্লায় এই ঘটনা ঘটে। নিহত চালক ওই মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে।

স্থানীয়রা জানান পরকীয়া প্রেমের জের ধরেই এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে। ইতিমধ্যে ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, জামাল মিয়া পেশায় হ্যান্ডট্রলি চালক। তার গাড়িতে কাজ করতো পাশ্ববর্তী পূর্বদাপুনিয়া মহল্লার সজীব মিয়া। পরিচয়ের সুবাদে জামাল প্রায়ই সজীবদের বাসায় যাতায়াত করতো। গত শুক্রবার রাতে জামাল পূর্বদাপুনিয়া সজীবদের বাসায় গেলে সজীব ও তার বাবা শরীফ মিয়া তাকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে জামালকে উদ্ধার করে তার পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিসাধীন অবস্থায় শনিবার ভোরে তিনি মারা যান।

নিহতের বড় ভাই স্বপন মিয়া জানান, আমার ভাই পাওনা টাকা আনার জন্য শুক্রবার রাতে সজীবদের বাসায় যায়। রাত তিনটার দিকে রক্তাক্ত শরীর নিয়ে বাসায় এসে চিৎকার দেয়। পরে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গৌরীপুর পৌরসভার কাউন্সিলর বলেন, শরীফের স্ত্রীর সাথে জামালের পরকীয়া সম্পর্ক ছিল। বিষয়টি নিয়ে এলাকায় সালিশ-দরবার হয়েছে। ধারণা করা হচ্ছে পরকীয়ার জের ধরেই এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, পরকীয়া সম্পর্কের জের ধরে জামাল মিয়াকে হত্যা করা হয়েছে। ঘটনায় জড়িত শরীফ মিয়া, তার ছেলে সজীব মিয়া ও সহযোগী মামুন সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার তদন্ত ও মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি