1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে ডা. আকাশের গণসংযোগ

রাকিবুল ইসলাম রাকিব, গৌরীপুর
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মনোনয়ন নিয়ে ভোটের মাঠে প্রতিদ্বন্ধিতা করতে চান জাতীয় পার্টির চেয়ারম্যানের ব্যক্তিগত চিকিৎসক ডাঃ মোস্তাফিজুর রহমান আকাশ। ইতিমধ্যে নির্বাচনী এলাকায় গণসংযোগ ও ভোটারদের সাথে যোগাযোগ রক্ষা করে শক্ত অবস্থান গড়ার চেষ্টা করছেন তিনি।

ডা. আকাশ ও জাতীয় পেশাজীবি সমাজ কেন্দ্রীয় কমিটির আহবায়ক। বৃহস্পতিবার বিকালে তিনি নির্বাচনী এলাকা গৌরীপুর পৌর শহরে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে লিফলেট বিলি করে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের গণসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের সাথে শুভেচ্ছা বিনিময় ও আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন।

ডা. মোস্তাফিজুর রহমান আকাশ বলেন, গৌরীপুর একসময় লাঙ্গলের ঘাঁটি ছিল। জাতীয় পার্টির প্রয়াত সংসদ সদস্য নূরুল আমিন খান পাঠানের হাত এখানে অনেক উন্নয়ন হয়েছে। লাঙ্গলের এখানে নিরব ভোট রয়েছে। তাই যেখানেই যাচ্ছি, ভালো সাড়া পাচ্ছি। আগামী নির্বাচনে জাতীয় পার্টি কিংবা মহাজোট থেকে যদি মনোনীত হই, তাহলে বিপুল ভোটে বিজয়ী হবো আশাবাদী।

ডা. মোস্তাফিজুর রহমান আকাশের বাড়ি ময়মনসিংহে গৌরীপুরের বোকাইনগর ইউনিয়নে বালুচড়া গ্রামে। তিনি রাজধানী ঢাকার আবুল মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ও আইসিইউ (বিভাগীয় প্রধান) হিসাবে কর্মরত আছেন।

ছুটির দিনে তিনি ঢাকা থেকে গৌরীপুর এসে প্রত্যন্ত অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প করে দরিদ্র রোগীদের চিকিৎসা দিয়ে সুনাম কুড়িয়েছেন। পাশাপাশি গ্রাম গ্রাম ঘুরে জাতীয় পার্টির নেতা-কর্মীদের সংগঠিত করার চেষ্টা চালাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি