1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

ইউটিউব চ্যানেল হ্যাকের অভিযোগে অপুর বিরুদ্ধে জিডি

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিরুদ্ধে অন্যরকম এক অভিযোগ দায়ের হলো হাতিরঝিল থানায়। সাধারণ ডায়েরি করে জানানো হলো, ইউটিউব চ্যানেল হ্যাক করেছেন অপু বিশ্বাস। ফিরিয়ে দিতে চেয়েছেন টাকাও! আর এই অভিযোগ এনেছেন চলচ্চিত্রেরই মানুষ, প্রযোজক সিমি ইসলাম কলি।

রাজধানীর হাতিরঝিল থানায় গতকাল সোমবার রাতে জিডিটি করেন তিনি। যার নম্বর-১১১৫। অপু বিশ্বাস ছাড়াও জাহিদুল ইসলাম অপু নামে আরেকজনকে জিডিতে বিবাদী করা হয়েছে।

জিডিতে সিমি উল্লেখ করেন, গত ২০১৬ সালের জুনে হাই এসকে ‘ফিল্মস ইন্টান্যাশনাল’ ও ‘এসকে ফিল্মস ইন্টান্যাশরাল ৭৭১২’ নামের ইউটিউব চ্যানেল খুলি। বিবাদী অপু বিশ্বাস (৩৫) ও জাহিদুল ইসলাম অপু (৩০) গত ২৯/০৮/২৩ ইং আনুমানিক ৭টায় আমার ইউটিউব চ্যানেল হ্যাক করেন। গত ৩১/০৮/২৩ ইং তারিখ সকাল ৮টার সময় ২ নম্বর বিবাদী ১ নম্বর বিবাদীর সঙ্গে কথা বলিয়ে দেবে বলে জানান।

জিডিতে আরও বলা হয়, পরবর্তী সময়ে ২ নম্বর বিবাদীর সঙ্গে মোবাইলে কথা বললে ১০০০০০ টাকা দাবি করেন। এ টাকা দিলে আমার ইউটিউব চ্যানেল দিয়ে দেবে, টাকা না দিলে ফেরত দেবে না বলে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করেন। বিষয়টি সাইবার ক্রাইম শাখায় কথা বলে সাধারণ ডায়েরি করা হলো।

বিষয়টি নিয়ে সিমি বলেন, ‘পরী মণির ছেলের জন্মদিনে অপু বিশ্বাস চেইন পরিয়ে দিয়েছিলেন। আমি সেটা রিল আকারে আমার চ্যানেলে দিয়েছিলাম। সেটাকেই স্ট্রাইক মারেন অপু বিশ্বাস। এরপর অপুর টিমের সঙ্গে যোগাযোগ করি। সেই টিমের সদস্য জাহিদুল ইসলাম জানায়, অপু বিশ্বাসকে একটা ফোন দিয়ে বিষয়টির সমাধা করার। পরে ফোন দিলেও নানা গড়িমসি করতে থাকেন অপু বিশ্বাস। এরমধ্যে আমার অপর একটি চ্যানেলেও হ্যাক করা হয়।’

টাকা চাওয়ার বিষয়ে এই প্রযোজক বলেন, ‘এক পর্যায়ে আমি প্রযোজক খোরশেদ আলম খসরু, নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টুকে দিয়ে ফোন দিলেও কাজ হয়নি। অপুর ইউটিউব টিমের জাহিদুল ইসলাম আমার কাছে ১০ লাখটা চেয়েছেন। তাহলে সব কিছু সমাধান হবে বলে জানান।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি