1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

গৌরীপুরে তালা ভেঙে ফ্ল্যাট বাসায় চুরি

রাকিবুল ইসলাম রাকিব, গৌরীপুর
  • আপডেট : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

ময়মনসিংহের গৌরীপুরে আশরাফুল আলম খান হিমেলের (৩৭) বাসার তালা ভেঙে নগদ টাকা ও মালপত্র চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের কালীপুর মধ্যমতরফ এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, গৌরীপুর পৌর শহরের কালীপুর মধ্যমতরফ এলাকায় ‘মাতৃ ভবনে’র চতুর্থ তলার ফ্ল্যাট বাসায় পরিবার নিয়ে থাকেন হিমেল। বৃহস্পতিবার সকালে তিনি বাসার দরজায় তালা দিয়ে নিজের ব্যবসা প্রতিষ্ঠান যান। এই সুযোগে চোর চক্রের সদস্যরা ফ্ল্যাটে ঢুকে বাসার দরজার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে তারা ওয়্যারড্রব ভেঙে নগদ দুই লাখ সত্তর হাজার টাকা, ঘড়ি, চশমা সহ মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যায়। এদিকে ওইদিন দুপুরে হিমেলের স্ত্রী তার মেয়েকে নিয়ে স্কুল থেকে বাসায় ফিরে দেখেন দরজার তালা ভাঙা। বাসায় চুরি হয়েছে।

আশরাফুল আলম খান হিমেল বলেন, চোর চক্র ঘরের তালা ভেঙে নগদ দুই লাখ সত্তর হাজার টাকা ও মূল্যবান মালামাল নিয়ে গেছে। বিষয়টি থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, চুরির খবর পেয়ে পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি