1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন

ঝিনাইগাতীতে সাড়ে চার লাখ টাকার ভারতীয় প্রসাধনী উদ্ধার : গ্রেফতার ৩

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

শেরপুরের ঝিনাইগাতীতে অভিযান চালিয়ে ভারতীয় ব্যাথানাশক ক্রীম, প্রসাধনী সামগ্রী ও চশমা উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় তিনজনকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২২ আগস্ট) ভোরে উপজেলার তামাগাঁও এলাকা থেকে এসব সামগ্রী উদ্ধার এবং তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার গুমড়া এলাকার মৃত আঃ লতিফের ছেলে সামছুল হক (৫০), তামাগাঁও এলাকার লাল মিয়ার ছেলে সোলাইমান (২৬) ও একই এলাকার কফিল উদ্দিনের ছেলে আবু তাহের (২০)। উদ্ধারকৃত সামগ্রীর আনুমানিক বাজারমূল্য সাড়ে চার লাখ টাকার বেশি হবে বলে জানিয়েছেন পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধপথে আমদানি করা ভারতীয় সামগ্রী পাচারের প্রস্তুতি চলছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়ার নেতৃত্বে তামাগাঁও এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ব্যাটারিচালিত অটোরিকশায় সাত বস্তায় ভর্তি অবৈধ ভারতীয় ব্যাথানাশক ক্রীম, প্রসাধনী সামগ্রী ও চশমা উদ্ধারসহ তিনজন গ্রেফতার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি