1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

নকলায় ফাঁসিতে ঝুলে নেশাগ্রস্থ কিশোরের আত্মহত্যা!

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

শেরপুরের নকলায় গলায় ফাঁস দিয়ে ফয়সাল মিয়া (১৬) নামে নেশাগ্রস্থ এক কিশোরের আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। সে নকলা পৌরসভার ৬নং ওয়ার্ডের দড়িপাড়া এলাকার মফিজ উদ্দিনের ছোট ছেলে। শুক্রবার ভোরে এই ঘটনাটি ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ফয়সাল মিয়াকে বৃহস্পতিবার বিকেল থেকে খোঁজে পাওয়া যাচ্ছিলোনা। পরিবারের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজাখোঁজি করতে থাকেন। শুক্রবার ভোর ৬টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে তাদের বাড়ির পাশে মিন্টু রবিদাসের পরিত্যক্ত ঘরের মেঝেতে ফয়সালের গলায় রশি লাগানো অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার ডাক চিৎকারে এলাকাবাসী এসে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ইস্কান্দার হাবিব তার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহালের প্রতিবেদন তৈরি করেন। পরে ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালে মরদেহ প্রেরণ করা হয়।

নিহতের বাবা মফিজ উদ্দিন ও তার বড় ভাই জানান, ফয়সাল কিশোর বয়সেই বিভিন্ন নেশায় জড়িয়ে হাতাশাগ্রস্থ হয়ে পড়ে। এ হতাশা থেকেই আত্মহত্যার মত ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে জানান নিহতের পরিবারের লোকজনসহ অনেকে।

এরই মধ্যে, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) সায়েদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপস্থিত জনতার উদ্দেশে তিনি বলেন, সন্তানের ভবিষ্যতের চিন্তা করে ধর্মীয় অনুশাসনে বড় করে তোলতে হবে। আদর্শ শিক্ষায় শিক্ষিত করতে হবে। প্রতিটি সন্তানকে সামাজিক ও রাষ্ট্রিয় বিধান অনুযায়ী মানুষ হিসেবে গড়ার অনুরোধ জানানোর পাশাপাশি সমাজের কেউ যেন নেশায় জড়াতে না পারে সেদিকে সকলকে নজর রাখার আহবানও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি