1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

বাবার হত্যাকারীদের ফাঁসি চান ছেলে

রাকিবুল ইসলাম রাকিব, গৌরীপুর
  • আপডেট : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

ময়মনসিংহের গৌরীপুরের মাওহা ইউনিয়নের খেলতবাড়ি গ্রামের কৃষক সাহেব আলী হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার বিকালে উপজেলার মাওহা ইউনিয়নের পালুহাটি বাজারে এলাকাবাসীর ব্যানারে এই কর্মসূচি পালিত হ।
কর্মসূচিতে অংশ নিয়ে নিহত সাহেব আলীর ছেলে রাজিব মিয়া তার বাবার হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে ও ফাঁসির দাবি জানান।

কর্মসূচিতে বক্তব্য দেন, ইউপি সদস্য মানিক মিয়া, নিহতের স্ত্রী সখিনা খাতুন, নিহতের ভাই ছাহেদ আলী, নিহতের ভাই বউ রেহেনা আক্তার, এলাকাবাসী আবুবকর সিদ্দিক, মোঃ হারুন মিয়া, জহিরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, উপজেলার মাওহা ইউনিয়নের খলতবাড়ি গ্রামের বাসিন্দা সাহেব আলীর বাড়ির পাশে জমিতে পুকুর খনন বিরোধ চলছিল একই গ্রামের বাবুল মিয়ার। গত ১ জুলাই ওই বিরোধপূর্ণ জমিতে মাটি ফেলাতে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে সাহেব আলী নিহত হয়।

এ ঘটনায় ৪ জুলাই সাহেব আলীর ছেলে বাদী হয়ে ১৫ জনকে আসামি করে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। ইতিমধ্যে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র্যাব) ১৪ দুই আসামি বাবুল মিয়া (৫৬) ও তার ছেলে জহিরুল ইসলাম (১৯) কে গ্রেপ্তার করেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, সাহেব আলী হত্যা মামলার দুই গ্রেপ্তার করা হয়েছে। মামলার সাত আসামি উচ্চ আদালতের জামিনে আছেন। অন্যান্য আসামিদের ধরার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি