1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
স্বামী হিসেবে কোন পেশার পুরুষ বেশি পছন্দ নারীদের ৪৬তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০৬৩৮ নায়ক সোহেল চৌধুরী হত্যায় আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ জনের যাবজ্জীবন, ৬ জন খালাস চট্টগ্রামে বিমানবাহিনীর প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত ময়মনসিংহের তিন উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা টিউবওয়েল বসানোর সময় মিলল মাটির হাঁড়িভর্তি রৌপ্যমুদ্রা ২৬১ পদে ময়মনসিংহ সিভিল সার্জন কার্যালয়ে বড় নিয়োগ ঘরে বসেই হজের কাজ সম্পন্ন করা যাচ্ছে : প্রধানমন্ত্রী বিএনপির প্রার্থীরা নির্বাচনে হারবে জেনেই ভোট বর্জন করে: শাজাহান খান মতলব উত্তরে ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা হঠাৎ অসুস্থ, পরে মৃত্যু

২৮ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই সহোদর ভাই গ্রেপ্তার

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : রবিবার, ২ জুলাই, ২০২৩

ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চাঞ্চল্যকর কালু ফকির হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো. আনিস ও আলম নামে দুই সহোদর ভাইকে দীর্ঘ ২৮ বছর পর রোববার (২ জুলাই) সকালে ভালুকার মাহমুদপুর মুখীর ব্রিজ এলাকা থেকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

দুপুরে ভালুকা থানা থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেপ্তারকৃতরা উপজেলার চান্দরাটি এলাকার মৃত চেরাগ আলী ফকিরের ছেলে।

পুলিশ জানায়, হত্যার শিকার কালু ফকির (৫০) ও ওই দুই আসামি পরস্পরের আত্মীয়। ১৯৯৫ সালে দুপক্ষের মধ্যে এলাকায় জমিজমার ভাগাভাগিকে কেন্দ্র করে তর্ক বিতর্ক হয়। এর জেরে ওই বছরের ১৮ জুলাই কালু ফকিরকে আসামি আনিস, আলমসহ কয়েকজন মিলে পিটিয়ে হত্যা করে।

এ ঘটনায় তার স্ত্রী রোকেয়া খাতুন বাদী হয়ে মোট ৯ জনের বিরুদ্ধে ভালুকা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকেই আসামিরা গ্রেপ্তার এড়াতে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে থাকেন। অপরদিকে এ মামলায় চলতি বছরের ১৩ জুন আসামি শাহজাহান ফকির, মো. আনিস, মো. আলমকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত যাবজ্জীবন কারাদণ্ড দেন। এছাড়া বাকি ৬ আসামিকে খালাস দেন।

ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকালে অভিযান চালিয়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে, একই মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অপর আসামি শাহজাহান ফকিরকে গত বুধবার গফরগাঁও উপজেলার কুর্শাপুর এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব-১৪।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি