1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

চলন্ত উড়োজাহাজের দরজা খুললেন যুবক, যাত্রীরা অজ্ঞান

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৬ মে, ২০২৩

দক্ষিণ কোরিয়ায় এশিয়ানা এয়ারলাইনসের অভ্যন্তরীণ একটি ফ্লাইটে চলন্ত উড়োজাহাজের ‘জরুরি দরজা’ খোলার ঘটনা ঘটেছে। ওই দরজা খোলা অবস্থাতেই উড়োজাহাজটি আজ শুক্রবার দেগু আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে। উড়োজাহাজটি জেজু দ্বীপ থেকে যাত্রা শুরু করেছিল। বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়, যাত্রা শুরুর এক ঘণ্টা পরই এক যুবক উড়োজাহাজের ‘জরুরি দরজা’ খোলেন। এ সময় উড়োজাহাজটি ভূপৃষ্ঠ থেকে ২৫০ মিটার ওপরে ছিল। এ ঘটনায় উড়োজাহাজের ১৯৪ আরোহীই বেঁচে আছেন। তবে অনেকেই অজ্ঞান হয়ে পড়েছিলেন। শ্বাসপ্রশ্বাসে সমস্যা হওয়ায় অনেককেই হাসপাতালে ভর্তি করা হয়। জরুরি দরজা খোলার ঘটনায় অভিযুক্ত যুবককে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই যুবককে কেন থামানো যায়নি, এ বিষয়ে অন্য যাত্রীরা স্থানীয় সংবাদমাধ্যমকে বলেন, ওই সময়ে উড়োজাহাজটি অবতরণ করছিল। ওই যুবক উড়োজাহাজ থেকে লাফিয়ে পড়ার চেষ্টাও করেছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

উড়োজাহাজের এক আরোহী দক্ষিণ কোরিয়ার বার্তা সংস্থা ইয়োনহ্যাপকে বলেন, ‘দরজার সামনে থাকা যাত্রীরা একে একে অজ্ঞান হয়ে পড়েন। আমি ভেবেছিলাম উড়োজাহাজটি বুঝি বিধ্বস্ত হয়ে যাবে, আর আমি মারা যাব।’

উড়োজাহাজে বেশ কয়েকজন স্কুলপড়ুয়া শিশুও ছিল। এক স্কুলশিক্ষার্থীর মা বলেন, শিশুরা ভয়ে কাঁদছিল।

ওই যুবক কেন এ কাণ্ড ঘটিয়েছেন, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারেনি পুলিশ। পুলিশ বলছে, গ্রেপ্তারের সময় ওই যুবক মদ্যপ অবস্থায়ও ছিল না। বিষয়টি তদন্ত করে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি