1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রানা, সম্পাদক এহসান

আরিফুল হক, ঈশ্বরগঞ্জ
  • আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

“জনকল্যাণে নিরপেক্ষতা” প্রতিপাদ্যে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

আজ (০৯ মে ) মঙ্গলবার দুপুরে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্যদের উপস্থিতিতে এক আলোচনাসভার মাধ্যমে আগামী এক বছরের জন্য সাত সদস্যের ওই কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটিতে (আজকের পত্রিকার ঈশ্বরগঞ্জ প্রতিনিধি) মহিউদ্দিন রানাকে সভাপতি ও (দৈনিক দেশ রূপান্তরের ঈশ্বরগঞ্জ প্রতিনিধি) মো. এহসানুল হককে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-সহসভাপতি মো. জাহিদ হাসান (মানবকণ্ঠ), রেজাউল করিম রাজু (বাংলাদেশ বুলেটিন), যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুল হক (খোলা কাগজ), কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমেদ ইসহাক (আলোকিত বাংলাদেশ) ও কার্যকরী সদস্য রাকিবুল ইসলাম (কালবেলা)।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি