1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনামঃ
‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র

মুক্তাগাছায় নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ মিলল ডোবায়

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

ময়মনসিংহের মুক্তাগাছায় নিখোঁজের একদিন পর আবু উবায়দা ইসলাম রাফি (৫) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ মে) দুপুরে উপজেলার ঘোষবাড়ি এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে ঘোষবাড়ি গ্রামের আবু রায়হানের ছেলে আবু সাইদকে (১৬) আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলার ঘোষবাড়ি গ্রামের রাইসুল ইসলাম রাসেলের শিশুপুত্র রাফি সোমবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে পাশ্ববর্তী ঘোষবাড়ি বাজারের কাছে ভ্যাকু দিয়ে মাটি কাটা দেখতে যায়। সন্ধ্যায় বাড়ি না ফেরায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি ও মাইকিং করেও রাফির সন্ধান পায়নি। এ ঘটনায় ওইদিনই থানায় সাধারণ ডায়েরি করে পরিবার।

মঙ্গলবার সকালে ঘোষবাড়ি বাজারের পাশে একটি ডোবার পাড়ে ওই শিশুর পায়ের জুতা দেখতে পেয়ে সেখানে খুঁজতে যায় স্বজনরা। একপর্যায়ে ডোবায় কচুরিপানার নিচে ওই শিশুর লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মুক্তাগাছা থানার ওসি মো. আব্দুল মজিদ জানান, মরদেহের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। কেন হত্যা করা হয়েছে এবং এর সাথে কে কে জড়িত তা উদ্ঘাটনে পুলিশ কাজ করছে বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি