1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

ঈশ্বরগঞ্জে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

আরিফুল হক, ঈশ্বরগঞ্জ
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিদ্যুৎচালিত পানির পাম্পে সংযোগ দেওয়ার সময় তারে জড়িয়ে জিয়া রহমান(৩৫)
নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার জাটিয়া ইউনিয়নের জাটিয়া সরকার পাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত জিয়া রহমান ওই এলাকার মৃত আবুল হাসেনের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে পুকুরে পানির পাম্পে সংযোগ দেওয়ার সময় বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুতপৃষ্ঠ হয়। পরে পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জাটিয়া ইউনিয়নের দায়িত্বরত এসআই আনোয়ার হোসেন বিদ্যুতায়িত হয়ে জিয়া রহমানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি