1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ২০ মে ২০২৪, ১২:২২ অপরাহ্ন
শিরোনামঃ
ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রীসহ বিধ্বস্ত হেলিকপ্টারের সব আরোহী নিহত ফজরের নামাজে যাওয়ার সময় কুকুরের আক্রমণে মুসুল্লীর মৃত্যু চলতি মাসে নেই তাপপ্রবাহের শঙ্কা মেট্রোরেলের ভাড়ার ওপর এনবিআরের ভ্যাট নেয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য: কাদের বাজারে থাকা এসএমসি প্লাসের সব ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ শেরপুরে গাছের সাথে ঝুলন্ত গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার বিদ্যালয়ের শৌচাগারে ৬ ঘণ্টা আটকে ছিল এক শিশু, পরে তালা ভেঙে উদ্ধার তিন জেলায় বজ্রপাতে ৭ জনের মৃত্যু বোরহানউদ্দিনে আম কুড়াতে গিয়ে মাটি চাপায় গৃহবধূর মৃত্যু পৃথিবীর কোন কেন্দ্রীয় ব্যাংক সাংবাদিকদের ঢুকতে দেয়, জানতে চাইলেন কাদের

ঈশ্বরগঞ্জে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা

আরিফুল হক, ঈশ্বরগঞ্জ
  • আপডেট : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩

”বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩। দিবসটি উপলক্ষে(২৮ এপ্রিল) শুক্রবার ঈশ্বরগঞ্জ চৌকি আদালত লিগ্যাল এইড কমিটির উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির অংশ হিসেবে সকাল ১০টায় ঈশ্বরগঞ্জ চৌকি আদালত প্রাঙ্গণ থেকে একটি র‍্যালি বের হয়। র‍্যালিটি ঈশ্বরগঞ্জ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।

র‍্যালি শেষে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ঈশ্বরগঞ্জ চৌকি আদালতের সিনিয়র সহকারী জজ ও ঈশ্বরগঞ্জ চৌকি আদালতের লিগ্যাল কমিটির চেয়ারম্যান এ.এস.এম আনিসুল ইসলাম সভাপতিত্বে ও গৌরিপুর জজ আদালতের সহকারী জজ মো.রিয়াজ উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাফিজা জেসমিন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মাহবুবুর রহমান, ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নুসরাত জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট শেখর রঞ্জন ভদ্র, সাধারণ সম্পাদক এডভোকেট শহিদুল ইসলাম মুক্তি, অডিটর এডভোকেট এ.এস.এম সারোয়ার জাহানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, আইনজীবি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি