1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

ত্রিশালে এক হাজার পরিবার পেল প্রধানমন্ত্রীর ঈদ উপহার

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার দরিরামপুর রাহেলা-হযরত মডেল স্কুল মাঠে এক হাজার মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো. শামছুদ্দিন। উপহার সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, সেমাই, চিনি, দুধ ও তেল। এসব উপহার সামগ্রী পেয়ে দারুন খুশি দরিদ্র এসব মানুষেরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মো. শামছুদ্দিন বলেন, বর্তমান সরকারের শাসনামলে দেশের একটি মানুষও ঈদ আনন্দ থেকে বঞ্চিত হয়নি। আমরা পুরো রমজান মাসজুড়ে ইফতার বিতরণের মাধ্যমে অসহায় মানুষের পাশে ছিলাম। এখন ঈদকে সামনে রেখে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিচ্ছি। কেউ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সে জন্য বর্তমান সরকার কাজ করছে।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন, সাবেক উপপ্রচার সম্পাদক আব্দুল বাতেন, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শিরিন ইসলাম চায়না প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি