1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার

টাকা নিয়ে বনিবনা না হওয়ায় হোটেলে তরুণীকে গলাকেটে হত্যা

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

ময়মনসিংহ নগরীর ছোট বাজার এলাকায় নিরালা রেস্ট হাউস নামে একটি আবাসিক হোটেলে তরুণীকে গলাকেটে হত্যার রহস্য উদঘাটন করেছে কোতোয়ালি থানা পুলিশ। এ ঘটনায় ঘাতক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবকের নাম রাকিবুল ইসলাম রাকিব (২৩)। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার নতুন চরচাষী এলাকার খোকন মিয়ার ছেলে।

মঙ্গলবার (২১ মার্চ) বেলা ১১ টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঁঞা। এর আগে, গত রোববার (১৯ মার্চ) রাতে তথ্য প্রযুক্তির সহায়তায় রাকিবের অবস্থান শনাক্ত করে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার জানান, আসামি রাকিব পড়াশুনার পাশাপাশি সমাজ সেবা অফিসে আউট সোর্সিংয়ের কাজ করে। গত ১৪ মার্চ সন্ধ্যা ৭ টার দিকে সে আগারগাঁও অফিস থেকে মিরপুর সেহড়া পাড়া বাসস্ট্যান্ড যায়। সেহড়া পাড়া ফুটওয়ার ব্রীজ দিয়ে যাওয়ার সময় এক পতিতা তাকে ডাক দেয়। তখন রাকিব তার সাথে কথা বলে এবং তাকে ময়মনসিংহ যাওয়ার জন্য প্রস্তাব দেয়। ওই নারী পাঁচ হাজার টাকা নেওয়ার শর্তে ময়মনসিংহ যেতে রাজি হলে রাত ১০ টার দিকে রাকিব তাকে নিয়ে মহাখালী বাসস্ট্যান্ড থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে বাস যোগে রওনা দেয়। এরপর রাত দেড়টার দিকে ময়মনসিংহে পৌঁছে হোটেল নিরালায় স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ২০৯ নম্বর কক্ষে উঠে তারা।

মাছুম আহাম্মদ ভুঁঞা আরও জানান, ১৫ মার্চ সকাল ১০ টার দিকে শর্ত অনুযায়ী রাকিবের কাছে ৫ হাজার টাকা চাইলে সে এক হাজার টাকা দেয়। এ নিয়ে হোটেল কক্ষেই বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে তারা। একপর্যায়ে রাকিব বিকাশ থেকে টাকা উত্তোলনের কথা বলে হোটেল থেকে বাইরে গিয়ে ১০০ টাকায় একটি চাকু কিনে নিয়ে যায়। পরে কক্ষের দরজা লাগিয়ে ওই তরুণীকে গলায় চাপ দিয়ে ধরে রাথরুমে নিয়ে চাকু দিয়ে গলা কেটে ফেলে এবং মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য দুই হাতের রগ কাটে। মুখে চাকু দিয়ে আচড় কাটে। তারপর হোটেল কক্ষে লেগে থাকা রক্ত পরিস্কার করে দরজায় তালা দিয়ে পালিয়ে যায়।

ঘটনার তিন দিনের মাথায় শনিবার (১৮ মার্চ) দুপুরে ওই হোটেল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে নিহত তরুণীর পরিচয় শনাক্ত না হওয়ায় থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করলে তদন্ত ও অভিযান শুরু করে কোতোয়ালি থানা পুলিশ। পরবর্তিতে তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকারীর পরিচয় ও অবস্থান নিশ্চিত হয়ে তদন্তককারী কর্মকর্তা এসআই শাহ মিনহাজ উদ্দিন, এসআই নিরুপম নাগ, এসআই আনোয়ার হোসেন, কনস্টেবল মিজানুর রহমান অভিযান চালিয়ে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে ঘাতক রাকিবকে গ্রেপ্তার করে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আসামি রাকিব হত্যাকান্ডের বিবরণ দিয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি