1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

ময়মনসিংহে আবাসিক হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

ময়মনসিংহ নগরীর ছোট বাজার এলাকার নিরালা রেস্ট হাউস নামে একটি আবাসিক হোটেল থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ মার্চ) দুপুরে হোটেলটির ২০৯ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ময়মনসিংহ নগরীর বড় বাজারে এলাকায় নিরালা গেস্ট হাউস পরিচালনা করেন মো. মূসা। গত ১৪ মার্চ দিনগত রাতে তরুণ-তরুণী ভুয়া নাম-ঠিকানা ও পরিচয় দিয়ে নিরালা রেস্ট হাউসের ২০৯ নম্বর কক্ষে উঠেন। শনিবার বেলা ১২ টার দিকে হাউজের এক কর্মী ওই কক্ষটি পরিস্কার করতে গেলে সেটি কক্ষটি তালাবদ্ধ দেখে তার সন্দেহ হয়। পরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে দুপুর দুইটার দিকে পুলিশ গিয়ে কক্ষটির বাথরুম থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে।

হোটের ম্যানেজার রাকিব বঙ্গবাসী বলেন, তারা উঠার পর থেকে আমাদের পরিচ্ছন্ন কর্মী ওই কক্ষটিতে যখনই গিয়েছে তখনই তালাবদ্ধ পেয়েছে। গত দুইদিন বিষয়টি বুঝতে না পারলেও আজ আমাদের সন্দেহ হয়। পরে থানায় খবর দিলে পুলিশ কক্ষটির তালা ভেঙে মরদেহ উদ্ধার করেছে।

পুলিশের ধারণা, তরুণীটিকে গলাকেটে হত্যা করে মরদেহ বাথরুমে রেখে পালিয়ে যায় তরুণ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেস্ট হাউস মালিক মো. মূসাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, মুন্সিগঞ্জের ঠিকানা ব্যবহার করে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে হোটেলের কক্ষ ভাড়া নেয়া হয় চার দিনের জন্য। কিন্তু ১৫ তারিখ সকালেই তরুণ চলে যায়। শনিবার রেস্ট হাউসে গিয়ে পুলিশ সদস্যরা কক্ষ খুলতেই বেরিয়ে আসে তরুণীর মরদেহ। তার গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অভিযুক্ত তরুণকে শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি