1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

জামালপুরে বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উদযাপিত

শফিকুল ইসলাম, জামালপুর
  • আপডেট : বুধবার, ১৫ মার্চ, ২০২৩

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে জামালপুরে বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উদযাপিত হয়েছে। বুধবার সন্ধ্যায় বাংলাদেশ প্রতিদিনের ১৪ বছরে পদার্পণ উপলক্ষে জামালপুর জেলা প্রেসক্লাব মিলানায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

এ সময় আরো বক্তব্য রাখেন জামালপুরের পুলিশ সুপার মো: নাছির উদ্দিন আহমেদ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সরকার আব্দুল্লাহ আল মামুন, জামালপুর পৌরসভার মেয়র মো: ছানোয়ার হোসেন ছানু, সদর উপজেলা চেয়ারম্যান মো: আবুল হোসেন, জামালপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: জাকির হোসেন খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহ্ নেওয়াজ, জামালপুর সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পাল, টিআইবি জামালপুরের এরিয়া কো-অর্ডিনেটর আরিফ হোসেন, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুকুল রানা, সাংবাদিক ইউসুফ আলী, শোয়েব হোসেন, ফজলে এলাহী মাকাম প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ডিজিটাল প্রযুক্তির যুগে মানুষ এখন হাতের মুঠোয় খবর দেখতে ও পড়তে পারছে, তাই দিন দিন কাগজে পত্রিকার জনপ্রিয়তাও হারিয়ে যাচ্ছে। বাংলাদেশের অনেক পত্রিকা বাজারে এসে টিকতে না পেরে তা আবার বন্ধও হয়ে গেছে। কিন্তু এই সময়েও বাংলাদেশ প্রতিদিন প্রতিনিয়ত নিজেই নিজে ছাড়িয়ে যাচ্ছে, প্রাঠক প্রিয়তা আর প্রচার সংখ্যার দিক দিয়ে বাংলাদেশ প্রতিদিন এখন ইর্ষন্বীয় অবস্থানে রয়েছে। বিশেষ করে স্বল্প পরিসরে, কিন্তু সবরকম খবর আর খবরের ভিন্নতার জন্যই দীর্ঘদিন ধরে বাংলাদেশ প্রতিদিন প্রচার সংখ্যার শীর্ষ অবস্থান ধরে রেখেছে।

অনুষ্ঠানটি সার্বিকভাবে সঞ্চালনা করেন বাংলাদেশ প্রতিদিনের জামালপুর জেলা প্রতিনিধি শুভ্র মেহেদী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি