1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত

বকশীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, মোটরসাইকেল চালকের মৃত্যু

শফিকুল ইসলাম, জামালপুর
  • আপডেট : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

জামালপুরের বকশীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শামীম মিয়া(৩০) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে উপজেলার বকশীগঞ্জ – লাউচাপড়া সড়কের বাট্টাজোড় বীরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম মিয়া ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের মালমারা গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শামীম মিয়া তার বন্ধু বায়েজিদ হোসেনকে সঙ্গে নিয়ে সকালে বকশীগঞ্জ উপজেলার লাউচাপড়া অবসর বিনোদন কেন্দ্রে রওনা দেয়। যাওয়ার পথে বাট্টাজোড় ইউনিয়নের হাসিনা গাজী বাজারে তারা দুইজন চা পান করতে নামেন। শামীম মিয়া ঘুরে আসার কথা বলে বন্ধু বায়েজিদকে চা স্টলে রেখেই মোটরসাইকেল নিয়ে একাই লাউচাপড়ার উদ্দেশ্যে রওনা দেন। দুপুরে শামীম মিয়া লাউচাপড়া ঘুরে বেপরোয়া গতিতে ফেরার পথে বাট্টাজোড় বীরগাঁও এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে খাদে পড়ে যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ তরিকুল ইসলাম গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় কেউ কোন অভিযোগ করেনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি