1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ইমরান-নাকানো দম্পতির ছোট মেয়ে বাবা-মায়ের কাছে ১ দিন করে থাকবে পাতালরেল নির্মাণকাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, নিহত ২ বকশীগঞ্জে ডিসিসিআই প্রেসিডেন্ট ব্যারিস্টার ছামির সাত্তারকে নাগরিক সংবর্ধনা প্রদান ময়মনসিংহে জমি নিয়ে বিরোধে বাবা-ছেলে খুন সরকারি ব্যবস্থাপনায় ৬ লাখ ৮৩ হাজার টাকা হজ প্যাকেজ ঘোষণা দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশের এক ধাপ অবনমন জামালপুর সদর উপজেলা পরিষদের মাসিক সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত সাংবাদিককে লাঞ্ছিত করা সেই ভূমি কর্মকর্তা বদলি বকশীগঞ্জের আজমীরগঞ্জ দরবার শরীফে দুই দিনব্যাপী ওরশ শুরু

ঝিনাইগাতীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা পরিবারকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

মোঃ নাইমুর রহমান, শেরপুর
  • আপডেট : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

শেরপুরের ঝিনাইগাতীতে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে ভূয়া মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৩ জানুয়ারি সোমবার সকালে উপজেলা পরিষদের প্রধান ফটকের সামনে দাঁড়িয়ে বীর মুক্তিযোদ্ধা ও তার পরিবারবর্গের উদ্যোগে ওই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ শামসুল আলম, বীর মুক্তিযোদ্ধা এলাহী বক্স, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাবেক সাধারণ সম্পাদক ফকির মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক সেকান্দর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রেজাউল করিম, নলকুড়া ইউনিয়ন পরিষদ সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও নলকুড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ মজনু মিয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, নলকুড়া ইউনিয়নের ফুলহাড়ি গ্রামের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল জলিলের ছেলে নলকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মজনু মিয়া দায়িত্ব থাকাকালীন এলাকার সচেতন নাগরিক ও একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সন্তান হিসেবে আকরাম বাহিনীর সন্ত্রাসী সকল অপকর্মের প্রতিবাদ করতেন।

গত ১৫ জানুয়ারি রবিবার বিকেলে দিকে ভালুকা গ্রামের হালিম মিয়ার বাড়ির সামনে পাকা রাস্তায় আকরাম হোসেন গংরা মজনু মিয়াকে ভূয়া মুক্তিযোদ্ধার সন্তান আখ্যা দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয়। ওই সময় জীবন বাঁচাতে ঘটনাস্থল থেকে সরে যান মজনু মিয়া। বক্তারা অবিলম্বে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২২ আঙ্গর টিভি