1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার

ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃত্বে যারা

উবায়দুল হক, ময়মনসিংহ
  • আপডেট : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে ত্রিবার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

কমিটিতে মহানগরের বর্তমান সভাপতি এহতেশামুল আলমকে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলার বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়েছে।

অপরদিকে সিটি মেয়র ইকরামুল হক টিটুকে মহানগরের সভাপতি ও বর্তমান সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে। এছাড়াও জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকাকে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলির সদস্য করা হয়েছে বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।

এদিকে কমিটি ঘোষণার পরই উল্লাসে ফেটে পড়ে তাদের সমর্থকরা। স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে সম্মেলনস্থল সার্কিট হাউস ময়দান। সব মিলিয়ে উৎসবমুখর পরিবেশে ও শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে এ সম্মেলন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি