1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

সরিষাবাড়ীতে আর্জেন্টিনার ১ হাজার ৬০ ফুট দীর্ঘ পতাকা নিয়ে সমর্থকদের মিছিল

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

কাতার ফুটবল বিশ্বকাপের আসর শুরু না হতেই শুরু হয়ে গেছে ফুটবল সমর্থকদের উন্মাদনা। নিজ দলের প্রতি ভালোবাসা ও সমর্থন প্রকাশে একেক কান্ড ঘটাচ্ছেন ভক্তরা। তেমনি জামালপুরের সরিষাবাড়ীতে ১ হাজার ৬০ ফুট দীর্ঘ আর্জেন্টিনার পতাকা নিয়ে মিছিল করেছেন ফুটবল ভক্তরা।

শুক্রবার দুপুরে কাতার বিশ্বকাপ ২০২২ উপলক্ষ্যে আর্জেন্টিনা দলের প্রতি সমর্থন ও ভালোবাসা জানান দিতে সরিষাবাড়ী পৌর এলাকার আরামনগর বাজার থেকে একটি পতাকা মিছিলের আয়োজন করা হয়। স্থানীয় ফুটবলপ্রেমী মাসুদুর রহমান এই পতাকা তৈরি ও মিছিলের উদ্যোক্তা হলেও তার সাথে সামিল হয় আর্জেন্টিনার অন্য সব সমর্থকরাও। পরে আরামনগর বাজার এলাকা থেকে পতাকা মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আরামনগর বাজারে গিয়ে শেষ হয়।

তরুণ, বৃদ্ধ, শিশুসহ তিন শতাধিক ফুটবল ভক্তরা প্রিয় দলের জার্সি গায়ে ও হাতে পতাকা অংশ নেয় মিছিলে। ভক্তরা ১ হাজার ৬০ ফুট দীর্ঘ আর্জেন্টিনার পতাকা হাতে টেনে নিয়ে যায় পুরো মিছিল জুড়ে। বাদ্যের তালে তালে সমর্থকরা মেতে উঠে আনন্দ উচ্ছাসে, সড়কের দুপাশে দাড়িয়ে সাধারণ মানুষ ও ফুটবলপ্রেমীরাও তাদের এই মিছিলের প্রতি সমর্থন জানিয়ে উল্লাস করে।

পতাকা মিছিলের উদ্যোক্তা মাসুদুর রহমান জানান, ৫ ফুট প্রস্থ ও ১ হাজার ৬০ ফুট দীর্ঘ পতাকাটি তৈরিতে সময় লেগেছে তিন দিন, খরচ হয়েছে ত্রিশ হাজার টাকা। আর্জেন্টিনা দল ও লিওনেল মেসির প্রতি ভালোবাসা ও ভক্তি প্রকাশে এই কান্ড করেছেন তিনি। অন্যান্য ভক্তরা নিজ দল আর্জেন্টিনার প্রতি সমর্থন দিতেই মিছিলে অংশ নিতে এসেছেন বলে জানান। তাদের প্রত্যাশা এবারের বিশ্বশিরোপা আর্জেন্টিনার ঘরেই উঠবে।

তবে যত বিতর্কই হোক সব দলের সমর্থকদের প্রতি শ্রদ্ধা রেখে সবাই মিলে একসাথে ফুটবল বিশ্বকাপ উপভোগ করবে বলে প্রত্যয় ব্যাক্ত করেন ফুটবলপ্রেমীর।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি