1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার

মোহনগঞ্জে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩৫ জন

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

নেত্রকোনার মোহনগঞ্জে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আজ বুধবার মোহনগঞ্জ পৌরসভার রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত রতন মিয়া (২৬), বিকাশ (২৮), রানা মিয়া (৩০), নুরুল আমীন (৫০), সোহাগ (২৬), হাসান (৩৫) ও রেজাউল করিমকে (৫০) মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ৫১ রাউন্ড গুলি ও ১০ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে। এখন এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ সকালে অটোরিকশার ভাড়া আদায়কে কেন্দ্র করে মাঘান বাজারে উপজেলার বিরামপুর ও বড়কাশিয়া গ্রামের দুই অটোচালকের মধ্যে ঝগড়া বাধে। পরে এই ঝগড়াকে কেন্দ্র করে ওই দুই গ্রামের লোকজন পৌরসভার রেলস্টেশন এলাকায় জড়ো হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ সময় ১৫টি অটোরিকশা এবং ১০-১২টি দোকান ভাঙচুর ও মালামাল লুট করে। সংষর্ষে উভয় পক্ষের অন্তত ৩৫ জন আহত হন।

বিরামপুর গ্রামের নুর মোহাম্মদ নামের এক অটোচালকের দাবি, হামলার সময় তাঁর অটোরিকশাসহ ৫০টি অটোরিকশা ভাঙচুর ও বহু দোকানপাট ভাঙচুর ও লুটপাট করা হয়েছে।

বড়কাশিয়া বিরামপুর ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন চৌধুরী বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ সময় অনেক দোকান লুটপাট করা হয়। পরে জনপ্রতিনিধিদের সহায়তায় প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মোহনগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, অটোরিকশার ভাড়া আদায়কে কেন্দ্র করে দুই অটোচালকের মধ্যে ঝগড়ার সূত্র ধরেই দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি