1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের ৪ নির্দেশনা বুধবার সন্ধ্যার পর থেকে কমতে পারে তাপমাত্রা, বৃষ্টির সম্ভাবনা জামালপুরে জেএএফ অনুর্ধ-১৪ ওমেন্স ইয়ুথ ডেভেলপমেন্ট প্রোগ্রাম -২০২৪ এর ময়মনসিংহ অঞ্চলের ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত জামালপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক শিশুর মৃত্যু বিনা প্রতিদ্বন্দ্বিতায় সিংড়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন অপহরণের শিকার দেলোয়ার

গফরগাঁওয়ে মামলার পরোয়ানাভুক্ত ১০ আসামি গ্রেপ্তার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
ছবি-  সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁও থানা পুলিশ পরোয়ানাভুক্ত ১০ জন আসামিকে গ্রেপ্তার করেছে। আজ রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়।

গফরগাঁও থানা সূত্রে জানা যায়, গফরগাঁও থানা পুলিশের একাধিক টিম গতকাল শনিবার (৮ অক্টোবর) রাতে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ১০ আসামিকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার শিলাসী গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মো. কাইয়ুম, যশরা গ্রামের ইছুব আলীর ছেলে এমদাদুল হক, উথুরী গ্রামের আবুল বাশারের ছেলে মো. শিহাব, একই গ্রামের আবুল ফজলের স্ত্রী মাফিয়া খাতুন, চরআলগী নিধিয়ার চর ভাটিপাড়া গ্রামের বাদল মিয়ার ছেলে ফকরুল, ঘাগড়া গ্রামের মৃত আবুল বাশার ওরফে দুলাল ঢালীর ছেলে রফিক ঢালী, ভারইল গ্রামের মৃত মোফাজ্জলের ছেলে খোকন মিয়া, রাঘাইচটি গ্রামের আক্তার হোসেনের ছেলে মাহফুজ, পাঁচুয়া গ্রামের সাদত খাঁ’র ছেলে হাফিজুল খাঁ ও ভরভরা গ্রামের মোশারফ হোসেনের ছেলে মো. তানভীর।

গফরগাঁও থানার ওসি (তদন্ত) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘থানা ও আদালতে দায়েরকৃত জিআর ও সিআর মামলার পরোয়ানাভুক্ত ১০ আসামিকে গ্রেপ্তার করে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ‘

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি