1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
জামালপুরে ১৭টি হারানো মোবাইল সেট উদ্ধার করেছে পুলিশ বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন বিষয়ক সভা উপজেলা নির্বাচন সুষ্ঠু না হলে ৭ জানুয়ারি ভোটের সফলতা ক্ষুণ্ন হবে: সিইসি ‘অনুমতি মিললে ঈদের আগেই ব্রাজিল থেকে গরু আমদানি সম্ভব’ খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, নতুন নির্দেশনা দিলো শিক্ষা মন্ত্রণালয় শপথ নিলেন আপিল বিভাগের নতুন ৩ বিচারপতি পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী

নান্দাইলে ব্যবসায়ীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় জয় চন্দ্র সাহা (২৭) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার মুশুলি ইউনিয়নের রসুলপুর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত জয় চন্দ্র সাহা কিশোরগঞ্জ শহরের বড়বাজার এলাকার জয়কালী ভান্ডারের মালিক বিশ্বনাথ সাহার ছেলে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) ঘটনাস্থল পরিদর্শন করেছে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর বিভিন্ন সংস্থা।

জয় সাহার বাবা বিশ্বনাথ সাহা বলেন, জয়কালী ভাণ্ডার থেকে বিভিন্ন মালামাল পাইাকারিতে নেন তাড়াইল, পুরুরা, নান্দাইল রোড বাজার ছাড়াও তারেরঘাট বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ী। জয় সাহা প্রতি সপ্তাহে মোকামে যান ব্যবসায়ীদের কাছ থেকে বকেয়া টাকা উত্তোলন করার জন্য। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার ছেলে ফোন করে জানান তাড়াইল ও পুরুরা বাজার থেকে টাকা আদায় করে তিনি তারের ঘাট বাজারে পৌঁছেছেন। এখান থেকে বাকি টাকা আদায় করে দ্রুত ফিরবেন। এর কিছুক্ষণ পর ফোন করে জানান তাকে সিএনজি থেকে নামিয়ে কুপিয়ে ব্যাগে থাকা প্রায় ১৮ লাখ টাকা নিয়ে যায় একদল ডাকাত। স্থানীয় লোকজন জয়কে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় পাঠানো হয়।

তারঘাট বাজারে ব্যবসায়ী মো. রতন মিয়া বলেন, তার কাছ থেকেও জয় পাঁচ লাখ ও আব্দুল আওয়াল নামের অপর একজনের কাছ থেকে দুই লাখ টাকা নেন। পরে সড়কে দাঁড়ানো একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। রতন মিয়ার ধারণা, ডাকাতদলের সদস্যরা ওই অটোরিকশায় যাত্রীবেশে আগেই বসে ছিল।

তারঘাট বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. আবদুল লতিফ বলেন, ‘এই বাজারটিতে কোটি কোটি টাকার ব্যবসা-বাণিজ্য হয়ে থাকে। কিন্তু কখনো এ ধরনের ডাকাতির ঘটনা ঘটেনি। এ ঘটনা আমাদের ব্যবসায়ীদের আতঙ্কিত করে তুলেছে। ’

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় ওই ব্যবসায়ী আহত থাকায় এখনো কোনো মামলা হয়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ব্যবসায়ীর পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি