1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত তাপপ্রবাহ কমে গেলে লোডশেডিং থাকবে না: বিদ্যুৎসচিব আগামী বছর থেকে সরকারি ব্যবস্থাপনায় নেয়া হবে ৭০ শতাংশ হজযাত্রী: ধর্মমন্ত্রী ৬ দিনের সফরে থাইল্যান্ড গেলেন প্রধানমন্ত্রী জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির প্রশাসকের সাথে সহায়ক কমিটির বৈঠক বিএনপির চেয়ারপারসনের ইস্যুতে অবস্থান স্পষ্ট করলো যুক্তরাষ্ট্র উপজেলা নির্বাচন: ইউপি চেয়ারম্যানদের জন্য সুখবর রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফ’র ৭ সদস্য গ্রেপ্তার থানচি, রুমা, রুয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত

ব্র‏হ্মপুত্র নদ থেকে কিশোরীর মরদেহ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ব্র‏হ্মপুত্র নদ থেকে অজ্ঞাত এক কিশোরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া (সীমারবুক) গ্রাম থেকে পুলিশ কিশোরীর গলিত মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে ব্র‏হ্মপুত্র নদে মাছ ধরতে যান রাজিব হোসেন ও ইসলাম উদ্দিন। নদের কাছে যেতেই তারা মরদেহটি নিয়ে একদল শেয়াল ও কুকুরকে টানাটানি করতে দেখেন। মরদেহ উদ্ধারের খবর পেয়ে আশপাশের লোকজন ভীড় করলেও স্থানীয়দের কেউ ওই কিশোরীকে চিনতে পারেননি। পরে ঈশ্বরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে মরদেহটি থানায় নিয়ে যায়। নিহতের পরিচয় শনাক্তে তার আঙুলের ছাপ ও ডিএনএ নমুনা সংরক্ষণ করা হবে।

পুলিশ জানায়, ওই কিশোরীর আনুমানিক বয়স ১২ বছর। মরদেহটি গলিত অবস্থায় থাকায় এবং গলা ও বুকের বেশ কিছু অংশ এবং ডান পায়ের কিছু অংশ শেয়াল-কুকুরে টেনে হিঁচড়ে খেয়ে ফেলায় সুরতহালে তেমন কিছু পাওয়া যায়নি।

রাজিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল আলী ফকির বলেন, হয়তো কোথাও থেকে লাশটি ভেসে এসেছে। মরদেহটি গলে গেছে। চেহারা দেখে চেনার কোনো উপায় নেই।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত র্কমকর্তা (ওসি) পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, অজ্ঞাত পরিচয় কিশোরীর মরদেহের বেশ কিছু অংশ শেয়াল-কুকুরে খেয়ে ফেলেছে। লাশটির পরিচয় শনাক্তে আঙুলের ছাপ ও ডিএনএ নমুনা সংরক্ষণ করতে পিবিআইকে ডাকা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হবে। মরদেহটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি