1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু গাছের ডাল-পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে একজনের মৃত্যু, আহত ৩

ভালুকায় কিশোরসহ ৪ জনের লাশ উদ্ধার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

ময়মনসিংহে ভালুকায় এক কিশোরসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার পৃথক স্থান থেকে লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল ও হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে থানার অদূরে খীরু ব্রিজের দক্ষিণ পাড়ে অজ্ঞাত এক যুবকের বিবস্ত্র লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে ভরাডোবা হাইওয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

অপরদিকে ভালুকা মডেল থানা পুলিশ সোমবার রাতে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কড়ইতলা থেকে রফিকুল ইসলামের ছেলে হাসান মিয়া (১৭) ও একই ইউনিয়নের জামিরদিয়া বাবুল মিয়ার ভাড়া বাসা থেকে আছিয়া আক্তার নামে এক নারীর লাশ উদ্ধার করে। আছিয়া আক্তার নরসংদীর রায়পুরার বড়চর সর্দারবাড়ির আমির হোসেনের মেয়ে। তিনি ওই বাড়িতে ভাড়া থেকে পাশের একটি দর্জি দোকানে সেলাইয়ের কাজ করতেন।

আছিয়া আক্তার ফাঁসিতে ও কিশোর হাসান মিয়া বিষপানে আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানায়।

এছাড়া উপজেলার বিরুনীয়া ইউনিয়নের কংশেরকুল গ্রামের আবুল হোসেনের ছেলে স্থানীয় কংশেরকুল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী রিফাত (১৭) সোমবার রাতে বিষপান করে। পরে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে গভীর রাতে তার মৃত্যু হয়।

এদের মাঝে তিনজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ এবং পরিবারের আবেদনে রিফাতের লাশ বিনা ময়নাতদন্তে দাফন করা হয়েছে।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ ও ভালুকা মডেল থানার এসআই নজরুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি