1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
শিরোনামঃ

কিশোরগঞ্জ চাচাতো ভাইকে জবাই ক‌রে হত্যা

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

কিশোরগঞ্জ শহরে ক‌লেজছাত্রকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে নিহতে চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ড এলাকার মু‌ক্তি‌যোদ্ধা আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আবির হাসান রাহাত (২২) ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতি ইউ‌নিয়‌নের আউটপাড়া গ্রা‌মের বাসিন্দা আনোয়ারুল হকের ছেলে। তিনি কিশোরগঞ্জের খরমপট্টি এলাকায় থাকতেন এবং গুরুদয়াল ক‌লে‌জের ছাত্র ছি‌লেন।

এ ঘটনায় হত্যার অভিযোগ উঠেছে রাহাতের চাচাতো ভাই জোবায়ের হাসানের (২৬) বিরুদ্ধে। জোবায়ের বসবাস করেন শহরের গাইটাল এলাকার শহীদুল হ‌ক খন্দকা‌রের ছে‌লে।

জোবায়ের হাসানের বড় বোন আরিফা সুলতানা জানান, সন্ধ্যায় রাহাত প্রতিদিনের ম‌তো তার ছেলেকে আজও পড়াতে এসেছিল। এ সময় জোবায়ের হঠাৎ বাসায় এসে রাহাতের সাথে তর্কে জড়ায়। এক পর্যায়ে আরিফাকে বাসা থেকে বের করে দিয়ে ভিতর থেকে দরজা বন্ধ করে দিয়ে রাহাতক‌ে জবাই করে পা‌লি‌য়ে যায়। ঘটনাস্থ‌লেই রাহাত মারা যায়। জানা গে‌ছে, আরিফার স্বামী বিদে‌শে থা‌কেন। গত ১৫ দিন আগে তি‌নি এ ভাড়া বাসায় ওঠেন। অভিযুক্ত জুবা‌য়ের তার আপন ভাই। রাহাত তার শিশু সন্তান‌কে প্রাই‌ভেট পড়াত।

এ ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান হত্যাকাণ্ডের পর জোবায়ের পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত ক‌রে বিস্তারিত পরে জানানো হবে। জোবায়ের হাসানকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি