1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট ঈশ্বরগঞ্জে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের প্রার্থী হতে মানা উপজেলা নির্বাচন: বিএনপির কারণে ভিন্ন কৌশল নেওয়ার কথা জানালো আ.লীগ হাজিদের বিনামূল্যে খাবার-পানীয় সরবরাহ করা সেই বৃদ্ধ মারা গেছেন এবার বিশ্বের সেরা দোহার হামাদ বিমানবন্দর আইনজীবীর ভুলে ২১ বছরের সংসার ভাঙল মাত্র ২১ মিনিটে! ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর জায়গা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বৃষ্টিতে নালায় উঠে আসা কই মাছ ধরে রেখেছিলেন মুখে, অতঃপর… জামালপুরে ইন্টার্ন চিকিৎসককে যৌন হয়রানির প্রতিবাদে ও আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় পাঁচ শিক্ষার্থী বহিষ্কার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

ময়মনসিংহের গফরগাঁওয়ে ডিগ্রি পরীক্ষায় ইংরেজি বিষয়ের পরীক্ষা চলাকালে অসদুপায় অবলম্বন করায় পাঁচ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে আলতাফ গোলন্দাজ (ডিগ্রি) মহাবিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে তাদের বহিষ্কার করা হয়।

ওই কলেজের ইংরেজি বিষয়ের প্রভাষক ও কক্ষ পরিদর্শক আরশাদ আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন,পরীক্ষা চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবিদুর রহমান পরিদর্শনে আসেন। এ সময় অসদুপায় অবলম্বন করায় চারজন ছেলে ও একজন মেয়ে শিক্ষার্থীকে বহিষ্কার করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবিদুর রহমান বলেন, পরীক্ষায় নকল করার দায়ে তাদের বহিষ্কার করা হয়েছে। সঠিক মূল্যায়নে প্রশাসনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি