1. najmush71@gmail.com : admin : Najmush Shakeer
  2. munir2002lubnan@gmail.com : Munirul Huq Khan : Munirul Huq Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০২ অপরাহ্ন
শিরোনামঃ

মেয়ের মৃত্যুর খবরে নাতির লাশ ফেলে দেন নদীর পারে!

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

মেয়ের মৃত্যুর খবর পেয়ে নবজাতক নাতির মরদেহ নদীর পারে ফেলে চলে যান আব্দুল মতিন নামে এক ব্যক্তি। নেত্রকোনার দুর্গাপুর উপজেলা সদরে আজ শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ওই নবজাতকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাত সাড়ে ৯টার দিকে এ প্রতিবেদন লেখার সময় নবজাতকের মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের পশ্চিম বিজয়পুর গ্রামের এনামুল ইসলামের স্ত্রী মোর্শেদা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে একটি মৃত কন্যা সন্তান প্রসব করেন। পরে মোর্শেদার বাবা আব্দুল মতিন নবজাতক নাতির মরদেহ নিয়ে কবর দেওয়ার জন্য তাদের দুর্গাপুরের গ্রামের বাড়িতে রওনা দেন। বাড়ি যাওয়ার পথে আজ বিকেলে দুর্গাপুর পৌরসভার তেরীবাজারের সোমেশ্বরী নদীর ঘাটে পৌঁছলে খবর পান তার মেয়ে মোর্শেদা হাসপাতালে মারা গেছে।

পরে তিনি নবজাতক নাতির মরদেহ সোমেশ্বরী নদীর পারে ফেলে চলে যান। পরে তেরীবাজার এলাকায় নৌকা দিয়ে সোমেশ্বরী নদী পারাপারের সময় স্থানীয়রা শিশুটিকে নদীর পারে পড়ে থাকতে দেখে। খবর পেয়ে নবজাতকের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

আব্দুল মতিনের বরাত দিয়ে দুর্গাপুর থানার এসআই আব্দুল্লাহ আল ফাহাদ জানান, আব্দুল মতিন সহজ সরল মানুষ। মেয়ে মারা যাওয়ার খবর পেয়ে তিনি হতবাক হয়ে যান। নবজাতকের জানাজা হয় না, নাতির মরদেহ নিয়ে যাওয়ার সময় এমন কুসংস্কারের কথাও তিনি শুনেছেন। তাই নাতির মরদেহ নদীর পারে ফেলে তিনি চলে যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিবিরুল ইসলাম বলেন, আব্দুল মতিন ও নবজাতকের বাবাসহ স্বজনরা থানায় এসেছেন। তাদের কাছে নবজাতকের লাশ হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২৩ আঙ্গর টিভি